Pallavi Dey: পল্লবী দে-র বাবার বিস্ফোরক অভিযোগ, 'মত্ত অবস্থায় অভিনেত্রীকে মারধর করতেন প্রেমিক'
Pallavi Dey (Photo Credit: Facebook)

কলকাতা, ১৬ মে: পল্লবী দে-র (Pallavi Dey) মৃত্যুর পর এবার সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর বাবা। সাগ্নিক চক্রবর্তী মত্ত অবস্থায় পল্লবীকে মারধর করতেন বলে অভিযোগ নীলু দে-র। প্রেমিক সাগ্নিক চক্রবর্তী যে পল্লবীকে মারধর করতেন, তাঁর মেয়ের শরীরে সেই ছাপ স্পষ্ট বলে অভিযোগ করেন অভিনেত্রীর বাবা। পল্লবীর টাকা আত্মস্যাৎ  করতেই সাগ্নিক চক্রবর্তী তাঁর মেয়েকে খুন করেছেন বলে অভিযোগ অভিনেত্রীর (Actress) বাবার। সাগ্নিক চক্রবর্তীর পাশাপাশি পল্লবীর বন্ধু ঐন্দ্রিলার বিরুদ্ধেও নীলু দে গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন।

পল্লবীর সঙ্গে সম্পর্কে থাকাকালীনই সাগ্নিক অন্য এক তরুণীর সঙ্গে জড়ান। পল্লবীর বন্ধু সেই তরুণীকে সাগ্নিক প্রায়ই তাঁর বাড়িতে নিয়ে আসতেন অভিনেত্রীর অনুপস্থিতিতে। মেয়ের মৃত্যুর পরপরই এমন অভিযোগ করেন অভিনেত্রীর বাবা। সেই সঙ্গে পল্লবী এবং সাগ্নিকের অ্যাকাউন্টে যে ১৫ লক্ষ রয়েছে, তা হাতিয়ে নিতেই সাগ্নিক চক্রবর্তী তাঁর মেয়েকে খুন করেছেন বলে অভিযোগ অভিনেত্রীর বাবার। পল্লবীর বাবার ওই অভিযোগ প্রকাশ্যে আসতেই তা নিয়ে ফের একদফা শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন:  Pallavi Dey: অভিনেত্রী পল্লবী দে-র রহস্য মৃত্যুতে শোকস্তব্ধ টলিউড, দেখুন কে কী বললেন

এদিকে পল্লবী দে নিজেকে শেষ করে দেওয়ার মত সিদ্ধান্ত নিতে পারেন না বলে মনে করছেন তাঁর বন্ধু এবং সহকর্মীরা। ফলে পল্লবীর দে হত্যা রহস্যের যাতে পূর্ণাঙ্গ তদন্ত হয়, সে বিষয়ে দাবি জানাতে দেখা যায় টেলি টাউনের (Tollywood) একাধিক অভিনেতাকে।