Pallavi Dey: 'তুুই থাকবি আমার সাথে সব সময়', অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুতে ভেঙে পড়েছেন প্রিয় বন্ধু
Pallavi Dey (Photo Credit: Facebook)

কলকাতা, ১৬ মে: পল্লবী দে (Pallavi Dey) শক্ত মনের ছিলেন। তাঁর মত কেউ এই ধরনের চরম সিদ্ধান্ত নিতে পারেন, তা তাঁর সহকর্মীরা ভাবতেই পারছেন না। তেমনই একজন পল্লবীর কাছের বন্ধু আয়েন্দ্রী রায়। পল্লবীর মৃত্যুর পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে আয়েন্দ্রী স্টেটাস শেয়ার করেন। যেখানে পল্লবী কীভাবে বারবার তাঁর পাশে দাঁড়িয়েছেন, তাঁকে সাহস যুগিয়েছেন, তা তুলে ধরেন এই অভিনেত্রী। এমনকী, জীবনে প্রেমে আঘাত পেলে, কখনও ভেঙে পড়তে নেই। সময়ের উপর সবকিছু ছেড়ে দিতে হয় বলে আয়েন্দ্রীকে জানান পল্লবী। প্রিয় বন্ধুর স্মৃতি চারণায় এমন সব কথাই বলতে দেখা যায় এই অভিনেত্রীকে।

কেন পল্লবী এভাবে চলে গেলেন, তা নিয়ে যেন নিজেকে সামলাতে পারছেন না আয়েন্দ্রী। এমনকী পল্লবীর সঙ্গে আর কখনও দেখা হবে না, কথা হবে না, তা যেন তিনি ভাবতে পারছেন না। শুধু তাই নয়, তিনি পল্লবীকে কেন একা ছেড়ে দিলেন, তা নিয়েও আক্ষেপ করতে দেখা যায় এই অভিনেত্রীকে। সবকিছু মিলিয়ে প্রিয় বন্ধুর মৃত্যুতে কার্যত ভেঙে পড়েছেন আয়েন্দ্রী।

আরও পড়ুন:  Pallavi Dey: পল্লবীর কাছে 'অর্থ নিয়ে ফ্ল্যাট, গাড়ি কেনেন' প্রেমিক সাগ্নিক? অভিনেত্রীর মৃত্যু নিয়ে বাড়ছে রহস্য

গড়ফায় ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেত্রী পল্লবী দে-র মৃতদেহ। গলায় ফাঁস দিয়ে পল্লবীর মৃত্যু হয় বলে প্রাথমিক অনুমান। তবে 'রেশমঝাঁপি' খ্যাত অভিনেত্রীর মৃত্যুর পর তাঁর প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে উঠতে শুরু করেছে অবিযোগের আঙুল।