Bollywood Star Kids Debut: অমিতাভের নাতি থেকে শাহরুখের পুত্র-কন্যা, জেনে নিন নববর্ষে সিনেমায় অভিষেক হচ্ছে কোন তারকার সন্তানের
(Photo Credits: ANI)

মুম্বই: ২০২২ পেরিয়ে পড়েছে ২০২৩। বিশ্বজুড়েই ইংরেজি নববর্ষ পালনে ব্যস্ত রয়েছেন মানুষ। এই ফাঁকে আসুন জেনে নিই কোনও তারকার পুত্র বা কন্যা (Star Kids) এই বছরে পা রাখতে চলেছেন সিনেমা জগতে। হতে চলেছেন আগামী দিনের বলিউড তারকা। লম্বা এই তালিকায় যেমন রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের নাতি। তেমনি রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র-কন্যা থেকে আমির ও সইফ আলি খানের পুত্র কিংবা হৃত্বিক রোশনের ভাইঝিও। তবে শুধু ক্যামেরার সামনে নয় অনেককে দেখা যাবে ক্যামেরার পিছনেও।

সুহানা খান: শাহরুখ খানের মেয়ে (SRK's daughter) সুহানা খানের(Suhana Khan) বলিউডে অভিষেক হচ্ছে জোয়া আখতারের আসন্ন নেটফ্লিক্স ফিল্ম আর্চিস-এ। প্রসঙ্গত উল্লেখ্য, সুহানার থিয়েটারের একজন স্টুডেন্ট হওয়ার সঙ্গে সঙ্গে একটি শর্টফিল্মেও অভিনয় করছেন।

খুশি কাপুর: জোয়া আখতারের আর্চিসের মাধ্যমে বলিউড জগতে পা রাখতে চলেছেন জাহ্নবী কাপুরের বোন খুশি কাপুরও (Khushi Kapoor)।

অগস্ত্য নন্দা: খুশি ও সুহানার সঙ্গে সঙ্গে আর্চিসে এই প্রথম অভিনয় করতে দেখা যাবে বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দার ছেলে অগস্ত্য নন্দাকেও (Amitabh Bachchan's grandson Agastya Nanda)।

ইব্রাহিম আলি খান: করণ জোহরের রিমেক সিনেমা হৃদয়ম-এর মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে সইফ আলি খানের ছেলে (Saif Ali Khan's Son) ইব্রাহিম আলি খানের (Ibrahim Ali Khan)।

আলিজে অগ্নিহোত্রী: সলমন খানের ভাইঝি (Salman Khan's niece) আলিজে অগ্নিহোত্রী (Alizeh Agnihotri) অভিনয় শুরু করতে চলেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৌমেন্দ্র পাধির নতুন ছবিতে।

পশমিনা রোশন: অন্যদিকে হৃতিক রোশনের ভাইঝি (Hrithik Roshan's niece) পশমিনা রোশনের (Pashmina Roshan) বলিউডে অভিষেক হতে চলেছে ইশক ভিসকের রিমেকে। এখানে তাঁর সঙ্গে অভিনয় করছেন রোহিত সরাফ, জীবরান খান ও নাইা গ্রেওয়াল।

পলক তিওয়ারি: হার্দি সান্ধুর বিখ্যাত গান বিজলি বিজলিতে মুখ দেখিয়ে আগেই জনপ্রিয় হয়েছিলেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি (Palak Tiwari)। এবার তিনি বলিউডে আসতে চলেছেন সলমন খানের পরবর্তী সিনেমা কিসি কা ভাই কিসি কি জান-এর মাধ্যমে।

আরিয়ান খান: সবাই অভিনয়ের মাধ্যমে বলিউডে প্রবেশ করলেও একটু অন্যরকম ভেবেছিলেন শাহরুখের ছেলে আরিয়ান খান (Aryan Khan)। কিছুদিন আগেই তিনি ঘোষণা করেছিলেন তাঁর প্রথম প্রোজেক্টের লেখা শেষ হয়েছে আর তিনিই সেটা পরিচালনা (directing) করবেন। ২০২৩ সালেই যা দেখা যাবে সিনেমার পর্দায়।

জুনাইদ খান: গত বছরেই আমির খানের ছেলে (Aamir Khan's son) জুনাইদ খানের (Junaid Khan) মহারাজা (Maharaja) সিনেমার শুটিং শুরু হয়েছিল। সব ঠিক থাকলে এই সিনেমার মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

শানায়া কাপুর: করণ জোহরের ধর্মা প্রোডাকশনের (Dharma Production) সিনেমা বেধড়ক (Bedhadak)-এ অন্যতম কেন্দ্রীয় চরিত্র হিসেবে অভিনয় জগতে পা রাখতে চলেছেন সঞ্জয় (Sanjay) ও মাহিপ কাপুরের (Maheep Kapoor) মেয়ে (daughter) শানায়া কাপুর (Shanaya Kapoor)। ২০২৩ সালেই আসছে তাঁর সিনেমা।