তারা সুতারিয়া-কে কেন এখন বলিউডের সবচেয়ে মিষ্টি লুকের নায়িকা বলা হয় (দেখুন ছবিতে)
তারা সুতারিয়া। (Photo Credit: Yogen Shah)

মুম্বই, ১১ জুন: তারা সুতারিয়া (Tara Sutaria)। বলিউডে এই মুহূর্তে নবাগতদের মধ্যে সবচেয়ে আলোচিত নাম। অন্তত সোশ্যাল মিডিয়া তে তো বটেই। ক দিন আগেই করণ জোহরের প্রযোজনায় তৈরি হওয়া স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু-সিনেমায় দেখা যায় তারা সুতারিয়াকে। সিনেমাটা সেভাবে না চললেও তারা-র মিষ্টি লুক সবার নজর কাড়ে। ডিজনি চ্যানেল থেকে বলিউড নায়িকা হিসেবে উঠে আসার কাজটা সহজ ছিল গায়িকা,ভিডিও জকি- র পাশাপাশি মডেলিং ও নাচেও বেশ দক্ষ এই বহুমুখি প্রতিভার অধিকারী তারা সুতারিয়া।

ক্লাসিক্যাল, মডার্ন ও লাতিন আমেরিকান নাচের প্রশিক্ষণ নিয়েছেন তারা। স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এর পর তারা-কে দেখা যাবে মিলাপ জাভেরির রোমান্টিক অ্যাকাশন সিনেমা 'Marjaavaan'-তে। যে সিনেমায় তারার সহ অভিনেতারা হলেন রীতেশ দেশমুখ, সিদ্ধার্থ দেশমুখ, রবী কিষাণ, রাকুল প্রীত সিং। সেই তারা সুতারিয়াকে এখন বলা হচ্ছে, তিনি নাকি এখন বলিউডের সবচেয়ে মিষ্টি লুকের নায়িকা। আসুন লেস্টলি-র ফোটগ্রাফার যোগেন শাহ-র ক্য়ামেরায় ধরা পড়ার তারা-র কিছু ছবি--

মুম্বইয়ে তারা সুতারিয়া। (Photo Credits: Yogen Shah)

সাম্প্রতিক সাক্ষাৎকারে তারা সুতারিয়া বলেছেন, বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে, ‘বাঘি’ খ্যাত টাইগার শ্রফই তাঁর ক্রাশ, আর সেটা এখন আর কোনো ‘গোপনীয়’ বিষয় নয়।

মুম্বইয়ে তারা সুতারিয়া। (Photo Credits: Yogen Shah)

আর যাঁকে নিয়ে এত গুঞ্জন, পত্রপত্রিকায় লেখালেখি, সেই সিদ্ধার্থ মালহোত্রা নাকি ‘শুধুই বন্ধু’।

মুম্বইয়ে তারা সুতারিয়া। (Photo Credits: Yogen Shah)

'স্টুডেন্ট অব দ্য ইয়ার' অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেমের ব্যাপারে জিজ্ঞেস করা হলে ওই ট্যাবলয়েডকে তারা বলেন, সিদ্ধার্থর সঙ্গে খুবই ঘনিষ্ঠ তিনি। ‘আমাদের অনেক বিষয়ে মিল আছে, সে দারুণ! আমরা বন্ধু, ভালো বন্ধু,’ বলেন তারা।

মুম্বইয়ে তারা সুতারিয়া। (Photo Credits: Yogen Shah)

তারা-র বলিউডে ব্রেকের পিছনে আছেন খোদ করণ জোহর। শোনা যায় 'স্টুডেন্ট অফ দি ইয়ার' সিনেমার সিক্য়ুয়েলের কাস্টিংয়ের সময় তারা-র নামই সবার আগে বলেন করণ। তারা-র কাছে এখন বলিউডে কাজের নানা অফার আসছে। খুব হিসেবে পা পেলতে চান এই সুন্দরী নায়িকা। গানের সুযোগ পেলেও তিনি কাজে লাগাতে চান বলে জানালেন