Sumona Chakravarti: 'অসুখের' সঙ্গে লড়ছেন, লকডাউনে কাজ হারিয়ে মানসিকভাবে বিধ্বস্ত সুমনা চক্রবর্তী
সুমনা চ্ক্রবর্তী, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১৫ মে: তাঁর কোনও রোজগার নেই। বাড়িতে বসে রয়েছেন। লকডাউনের জেরে দীর্ঘদিন ধরে তাঁর কোনও কাজ নেই। অথচ তিনি 'এন্ডোমেট্রিওসিসে' (জরায়ুর এক ধরনের সমস্যা) ভুগছেন। ২০১১ সাল থেকে এই রোগ বাসা বেঁধেছে তাঁর শরীরে। ফলে লকডাউনের জেরে তাঁর হাতে যেমন কোনও কাজ নেই, তেমনি অসুখের জেরে মানসিক অবসাদে ভুগতে শুরু করেছেন বলে জানান সুমনা চক্রবর্তী ( Sumona Chakravarti)।

'দ্য কপিল শর্মা শোয়ের' (The Kapil Sharma Show) অন্যতম মুখ হলেন অভিনেত্রী (Actor) সুমনা চক্রবর্তী। লকডাউন এবং শো বন্ধের জেরে তাঁর হাত ফাঁকা। তিনি কোনও কাজ করছেন না। ফলে মানসিক অবসাদে ভুগতে শুরু করেছেন বলেন জানান সুমনা। পাশাপাশি বর্তমানে বাড়িতে থেকেই তিনি শরীর চর্চা করছেন। শরীর চর্চার মধ্যে সময় কাটাতে অনেকটা ভাল হয়ে যায় তাঁর মন। এমনও বলতে শোনা যায় সুমনাকে।

বহু বছর ধরে এন্ডোমেট্রিওসিসে (Endometriosis) ভুগছেন তিনি। এই রোগ শরীরে বাসা বাঁধা ফলে যেমন খাদ্যাভাসে পরিবর্তন আসে, তেমনি জীবন জীবিকাতেও ফেলে অনেকটা প্রভাব। সেই সঙ্গে এই রোগের চিকিৎসা চলাকালীন যে কোনও মানুষকে মানসিকভাবে সুস্থ থাকতে হয়। লকডাউনের (Lockdown) জেরে তিনি মানসিকভাবে বিধ্বস্ত। লকডাউন তাঁর মনের উপর গুরুতর প্রভাব ফেলেছে বলেও জানান এই অভিনেত্রী।

দেখুন কী লিখলেন অভিনেত্রী...

 

View this post on Instagram

 

পাশাপাশি প্রত্যেকের জীবন লডা়ই, সংগ্রাম রয়েছে। অভিনেতাদের দেখে কখনও বিচার করা উচিত নয় যে তাঁরা সুখের স্বর্গে বসবাস করেন। লড়াইয়ের কথা প্রকাশ্যে না আনলে,তা কেউ জানতে পারেন না বলেও মন্তব্য করতে দেখা যায় সুমনা চক্রবর্তীকে।