RRR: কলকাতায় চুটিয়ে ঘুরলেন বাহুবলীর পরিচালক, RRR-র প্রচারে হাওড়া ব্রিজের সামনে রাজামৌলি
Team RRR in Kolkata. (Photo Credits: Twitter)

তাঁর নতুন ছবি RRR-র প্রচারে কলকাতায় ঘুরছেন ছবির পরিচালক এস এস রাজামৌলি, এনটি রামা রাও, রামচরণ। এনটি রামা রাও (জুনিয়র), রাম চরণ, রানা দাগ্গুবাত্তি-র মত দক্ষিণের তারকাদের পাশাপাশি এই সিনেমায় আছেন আলিয়া ভাট, অজয় দেবগণ (ক্যামিও)। আগামী ২৫ মার্চ, শুক্রবার দেশের পাশাপাশি বিদেশেও মুক্তি পেতে চলেছে এই সিনেমা। করোনার পাশাপাশি আরও বেশ কিছু কারণে বারবার পিছিয়েছে এই সিনেমার রিলিজ ডেট। সবার আগে ঠিক ছিল RRR-মুক্তি পাবে ২০২২০ সালের ৩০ জুলাই। কিন্তু প্রায় পাঁচ দফায় রিলিজ ডেট পিছিয়ে যাওয়ার পর অবশেষে এই শুক্রবার রিলিজ করছে এই সিনেমা।

ছবির প্রচারে এসে হাওড়া ব্রিজের সামনে দাঁড়িয়ে সাংবাদিকদের সামনে দাঁড়িয়ে RRR-সিনেমার বিভিন্ন ভাল দিক তুলে ধরেন পরিচালক রাজামৌলি, রামচরণ সহ সিনেমার সঙ্গে জড়িত তারকারা। যে রাজামৌলির সিনেমা 'বাহুবলী', 'বাহুবলী টু' গোটা দেশে ঝড় তুলেছিল। ক দিন দক্ষিণ ভারতের সিনেমা 'পুষ্পা' গোটা দেশে রেকর্ড ব্যবসা করেছিল। পুষ্পা-কলকাতাতেও ভাল ব্যবসা করেছিল। বাংলার দর্শকদের আশীর্বাদ পেতেই রাজমৌলিদের কলকাতা অভিযান। আরও পড়ুন: কাশ্মীর ফাইলস নিয়ে মুখ খুলেছিলেন, টুইটারে ট্রেন্ডিং আমীরের লাল সিং চাড্ডা

দেখুন টুইট

তারপর থেকে দক্ষিণের সিনেমা নির্মাতা গোটা দেশে প্রচার করে বক্স অফিসে সাফল্য আদায় করতে চাইছেন। যদিও ক দিন আগে প্রভাসের রাধেশ্যাম হিন্দি বলয় ও পূর্ব ভারতে একেবারেই বক্স অফিসে সাফল্য পায়নি।