SVF Releases 2022: একেনবাবু থেকে হত্যাপুরী, এপ্রিল থেকে ভেঙ্কটেশ ফিল্মস রিলিজ করছে যে সব সিনেমা
Bengali Movie. (Photo Credits: Twitter)

কলকাতা, ২৭ ফেব্রুয়ারি: করোনার আতঙ্কে কাটিয়ে আগের ছন্দে ফিরছে জীবন। আর এই আবহে এবার ভেঙ্কটেশ ফিল্মস ২০২২ (SVF Release ) সালে মুক্তি পেতে তাদের ছবির তালিকা প্রকাশ করল। চলতি বছর এপ্রিল থেকে ডিসেম্বরে ভেঙ্কটেশ ফিল্মস রিলিজ করতে চলেছে নানা স্বাদের আটটি সিনেমা। বড় নায়ক নয়, আকর্ষণীয় কনটেন্ট-গল্পতেই বাইশের রিলিজে জোর দিল এখন বানিজ্যিক দিক থেকে বাংলার এক নম্বর প্রোডাকশন হাউস।

ভেঙ্কটেশ ফিল্মসের পক্ষ থেকে জানানো হল ২০২২ জুড়ে থাকবে রোম্যান্স, অ্যাকশান, কমেডি, থ্রিলার, অ্যাডভেঞ্চারে ভরপুর বিনোদন! হৈ চৈ-এর ওয়েব সিরিজে জনপ্রিয়তা কুড়িয়ে একেনবাবু এবার আসছেন বড় পর্দায়। একেনবাবু-র সিনেমার নাম 'দ্য একেন'।

দেখুন টুইট

১৪ এপ্রিল একেনবাবুর সিনেমা দিয়ে শুরু হচ্ছে ভেঙ্কটেশ ফিল্মসের বাইশের ছবির ডালি। তারপর মে মাসে মুক্তি পাবে কলেজ জীবনের প্রেমকে ঘিরে সৃজিত মুখার্জির নতুন ছবি 'এক্স=প্রেম'। এরপর একে একে এক মাস ছাড়া ছাড়া মুক্তি পাব মৈনাক ভৌমিকের 'কুলের আচার', অরিন্দম শীলের  'খেলা যখন', ব্যোমকেশ। পুজোর ঠিক আগে মুক্তি পাবে কর্ণ সুবর্ণের গুপ্তধন। তারপর পুজোর মাসে রিলিজ 'বল্লভপুরের রূপকথা'। আর চলতি বছরের বড়দিন রিলিজ ফেলুদার সিনেমা 'হত্যাপুরী'।  সন্দীপ রায় পরিচালিত এই সিনেমা রিলিজ করবে ২৩ ডিসেম্বর।

চলতি বছর ভেঙ্কটেশের যে আটটা সিনেমা রিলিজ করছে

১৪ এপ্রিল- দ্য একেন

১৩ মে- এক্স=প্রেম

৩ জুন- কুলের আচার

দেখুন পোস্টার

১ জুলাই- খেলা যখন

১১ অগাস্ট-ব্যোমকেশ

৩০ সেপ্টেম্বর- কর্ণ সুবর্ণের গুপ্তধন

দেখুন পোস্টার

২১ অক্টোবর- বল্লভপুরের রূপকথা

২৩ ডিসেম্বর- হত্যাপুরী