Nirbhaya: নির্ভয়া ছবির জন্য পুরস্কৃত হলেন শ্রীলেখা-প্রিয়াঙ্কা
Sreelekha Mitra. (Photo Credits: Facebook)

হায়দ্রাবাদ, ০৪ ডিসেম্বর: 'নির্ভয়া' (Nirbhaya) ছবির জন্য তেলঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল আয়না ২০২১-এর (Telegana Bengali Film Festival Aayna 2021) পুরস্কৃত হলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এবং প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। শ্রীলেখা বেস্ট সাপোর্টিং অ্যাকট্রেস (পপুলার)-এর পুরস্কার পেয়েছেন এবং প্রিয়াঙ্কা সেরা অভিনেত্রী (জনপ্রিয়) হিসেবে পুরস্কার পেয়েছেন।

আর এই পুরস্কার পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত দুই অভিনেত্রী। শ্রীলেখা সোশ্যাল মিডিয়ার ছবি শেয়ার করে লিখেছেন, ‘জয় সবসময় উচ্চ’। পরিচালক আয়ুষ্মান প্রত্যুষ এবং ‘নির্ভয়া’ টিমের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। আর প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে 'নির্ভয়া' ছবির জন্য সেরা অভিনেত্রী (জনপ্রিয়) হিসেবে পুরস্কার পেয়ে রীতিমতো সম্মানিত ও আনন্দিত আমি। আরও পড়ুন: 

দেখুন গোপনে বিয়ের জল্পনার মাঝে ক্যাটরিনার বাড়িতে কীভাবে যাচ্ছেন ভিকি কৌশল

ছবির সমস্ত টিম কে ধন্যবাদ তারা আমার উপর বিশ্বাস রেখেছেন, এবং অবশ্যই ধন্যবাদ জানাই সম্মানীয় জুরি সদস্যদের, যারা আমায় এই পুরস্কারের যোগ্য মনে করেছেন। আর একান্ত ধন্যবাদ দর্শকদের আমায় অবিচ্ছিন্ন ভাবে এত ভালোবাসার জন্য'।

অন্যদিকে, শুক্রবার রাতে রাজারহাটে শ্যুটিং চলাকালীন দুর্ঘটনার কবলে পড়েন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। জানা গিয়েছে, শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিং করছিলেন প্রিয়াঙ্কা এবং অর্জুন।

শুটিংয়ের সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে। অর্জুনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও এক্স-রে করার পর দেখা যায় প্রিয়াঙ্কার পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে। শনিবারই তাঁর অস্ত্রোপচার হবে বলে জানিয়েছেন ওই হাসপাতালের চিকিৎসকেরা।