Sonu Nigam On Kumbh Mela 2021 : 'মানুষের জীবনের চেয়ে বড় কিছু নয়', করোনায় কুম্ভ নিয়ে মত সোনুর
কুম্ভ নিয়ে মত প্রকাশ করেন সোনু

মুম্বই, ১৯ এপ্রিল : মানুষের জীবনের চেয়ে বড় আর কিছু হতে পারে না। কুম্ভ মেলা মানুষের বিশ্বাসের বিষয়।  তা সত্ত্বেও বর্তমানে গোটা পৃথিবী জুড়ে যা চলছে, তাতে কোনওভাবেই কুম্ভ মেলায় জনজোয়ারে সামিল হওয়া উচিত নয়।  এমনই মন্তব্য করলেন সোনু নিগম (Sonu Nigam)।

নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেন সোনু নিগম।  সেখানেই করোনা মহামারীর মধ্যে কুম্ভ মেলা হওয়া উচিত কি না, তা নিয়ে মন্তব্য করেন বলিউডের (Bollywood) জনপ্রিয় গায়ক।

 

 

View this post on Instagram

 

আরও পড়ুন : Ranbir Kapoor, Alia Bhatt : মুম্বইতে জনতা কারফিউ, কোভিড পরিস্থিতিতেই মালদ্বীপে রণবীর, আলিয়া

তিনি বলেন, জন্মসূত্রে তিনি একজন হিন্দু (Hindu)। কুম্ভ মেলা (Kumbh Mela) হিন্দুদের বিশ্বাসের বিষয়।  তা সত্ত্বেও কুম্ভ মেলা এবার হওয়া উচিত নয়।  করোনা যেভানে গোটা বিশ্ব জুড়ে থাবা বসাতে শুরু করেছে, তাতে কুম্ভ মেলা এবার প্রতীকি হওয়া উচিত।  মানুষের শুভ বুদ্ধির উদয় হয়েছে,তাই এবার কুম্ভ মেলা প্রতীকি হচ্ছে বলেও মন্তব্য করেন সোনু নিগম। কুম্ভ যতই  বিশ্বাসের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িত হোক না কেন, মানুষের প্রাণের চেয়ে বড় কিছুই নয় বলেও মন্তব্য করেন সোনু নিগম।

প্রসঙ্গত এই প্রথম নয়। এর আগে আজান বিতর্কে জড়িয়ে একের পর এক কটাক্ষের মুখে পড়তে হয় জনপ্রিয় গায়ককে। ভোরবেলা আজানের সুরে তাঁর ঘুমে ভেঙে যাওয়া নিয়ে বিতর্কিত মন্তব্য করেন সোনু।  এরপরই বিভিন্ন ধর্মীয় সংগঠনের তরফে সোনুর বিরুদ্ধে ফতোয়া জারি করা হয়।  যার জেরে নিজের মাথাও মুড়িয়ে ফেলেন গায়ক।