Soni Razdan : করোনা ভুলে কুম্ভে জনজোয়ার, রাগে ফুঁসলেন সোনি রাজদান
রাগে ফুঁসলেন সোনি রাজদান

মুম্বই, ১৩ এপ্রিল : কোভিড (COVID 19) বিধি শিকেয় তুলে যেভাবে ভিড় হচ্ছে কুম্ভ মেলায়, তার বিরুদ্ধে সুর চড়ালেন সোনি রাজদান (Soni Razdan)। মাস্ক ছাড়া মানুষ যেভাবে শাহি স্নানের জন্য হরিদ্বারের হর কি পৌরি ঘাটে হাজির হচ্ছেন, তা দেখে মনে আশ্চর্য লাগছে। কোভিডের ভয় ভুলে মানুষ কীভাবে গঙ্গার জলে জুব দিতে হাজির হচ্ছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন আলিয়া ভাটের মা।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে কুম্ভ মেলায় মানুষের ভিড় নিয়ে ক্ষোভ উগরে দেন সোনি রাজদান। চিকিৎসক এবং চিকিৎসা কর্মীরা দিনরাত এক করে মানুষের প্রাণ বাঁচানোর জন্য লড়াই করছেন কোভিডের সঙ্গে,  অথচ কিছু অবিবেচক মানুষ এসব কিছুই বুঝতে চাইছেন না বলে কটাক্ষ করেন সোনি।

প্রসঙ্গত রিচা চাড্ডাও (Richa Chadha) কুম্ভ মেলা নিয়ে ট্যুইট করে নিজের ক্ষোভ প্রকাশ করেন। মাস্ক না পরে, কোভিডের নিয়মকে তোয়াক্কা না করে মানুষ যেভাবে শাহি স্নানের জন্য ভিড় জমাচ্ছেন, তাতে তিনি অবাক হচ্ছেন বলে মন্তব্য করেন রিচা। রিচার পর এবার বিষয়টি নিয়ে সরব হয়ে ক্ষোভ উগরে দেন সোনি।

আরও পড়ুন : Nysa Devgn's Dance : মায়ের গানে নাচ, ভাইরাল কাজল-কন্যার ভিডিয়ো

সম্প্রতি আলিয়া ভাট (Alia Bhatt) করোনায় (Corona)  আক্রান্ত হন। মেয়ে করোনায় আক্রান্ত হওয়ার পরই কোভিড নিয়ে নিজের ভীতি প্রকাশ করেন সোনি রাজদান। এই করোনার হাত থেকে কবে মুক্তি মিলবে বলে প্রশ্ন করোন সোনি। করোনার সঙ্গে লড়াই করতে গিয়ে তাঁরা ক্লান্ত বলেও মন্তব্য করতে দেখা যায় সোনিকে।