Shweta Tiwari : 'আমি দুবার বিয়ে করছি বলে আমার মেয়ে করবে পাঁচবার' শ্বেতাকে নোংরা কটাক্ষ
মেয়ে পলকের সঙ্গে শ্বেতা

 মুম্বই, ৩১ মার্চ : 'আমি দুবার বিয়ে করছি বলে আমার মেয়ে করবে পাঁচবার'। পলককে সব সময় এভাবেই কটাক্ষ করা হয়। বিয়ে এবং সম্পর্ক নিয়ে মুখ খুলে এমনই বিস্ফোরণ করলেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)।

শ্বেতা বলেন, বিয়ে নিয়ে বিভিন্ন সময় বিভিন্নভাবে কটাক্ষ করা হয় তাঁকে। তিনি দুবার বিয়ে করছেন এবং দুবারই তা ভেঙে গিয়েছে বলে তাঁর মেয়েকেও কটাক্ষ করা হয়। তিনি দুবার বিয়ে করেছেন বলে, তাঁর মেয়ে পলক ৫বার বিয়ে করবে বলেও আক্রমণ করা হয় বলে অভিযোগ করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

আরও পড়ুন  : Alanna Panday : মার্কিন মুলুকে বন্ধুর সঙ্গে লিভ ইন, বিস্ফোরক অনন্যার বোন

শ্বেতা জানান, মাত্র সাতাশে তাঁর প্রথম বিয়ে ভেঙে যায়। বাবা-মায়ের বিচ্ছেদ হলে, তাঁদের সন্তানদের উপর কীভাবে ঝড় বয়ে যায়, তা প্রত্যক্ষ করেন তিনি। পলককে (Palak Tiwari) নিয়ে ওই সময় রাজা চৌধুরীর সংসার ছেড়ে তিনি বেরিয়ে পড়েছিলেন বলে জানান শ্বেতা।

রাজা চৌধুরীর সঙ্গে বিচ্ছেদের পর অভিনব কৌহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্বেতা। অভিনবের সঙ্গে বিয়ের পর জন্ম হয় রেয়াংশের। সেই বিয়েও (Marriage) টেকেনি। যা নিয়ে বিভিন্ন ধরনের আক্রমণ, কটাক্ষের মুখে পড়তে হয় শ্বেতাকে। পরপর দুবার বিয়ে ভাঙলেও তা নিয়ে লুকোচুরি করেননি শ্বেতা তিওয়ারি। কারও সাহায্য ছাড়াই তিনি তাঁর দুই সন্তানকে  বড় করে তুলছেন এবং বাড়ির ইএমআই দিচ্ছেন বলেও জানান 'কসৌটি জন্দগি কি'-র প্রেরণা।