Shehnaaz Gill: এবারে বড়পর্দায় পাঞ্জাবের ক্যাটরিনা শেহনাজ গিল, পরিচালকের আসনে অনিলকন্যা রিয়া
Photo Credit_Twitter

ছোট পর্দার জনপ্রিয় মুখ শেহনাজ গিল। বেশ কিছু ধারাবাহিকে অভিনয়ও করেছেন তিনি।২০১৫ সালে অভিনয় জীবন শুরু করেন শেহনাজ। বেশ কিছু পঞ্জাবি মিউজিক ভিডিওতে তাঁকে দেখা যায়।কিন্তু বিগ বসে অংশগ্রহণ করার পর থেকে সবচেয়ে বেশি জাতীয়স্তরে জনপ্রিয়তা পেয়েছেন শেহনাজ গিল(Shehnaaz Gill)। বলিউডে বড় পর্দায় এখনও অভিষেক হয়নি শেহনাজের। তবে শোনা যাচ্ছে, সলমন খানের ছবি কভি ঈদ কভি দিওয়ালি' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ হতে পারে তাঁর।

তবে আরো একটি ছবি শুরু করতে চলেছেন শেহনাজ। সেই ছবিতে পরিচালকের আসনে অনিলকাপুরের কন্যা রিয়া কাপুর(Rhea Kapoor)। এর আগেও ছবি পরিচালনা করেছেন রিয়া। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ভিরে দি ওয়েডিং। এবারও একটি নারীকেন্দ্রিক ছবি তৈরি করতে চলেছেন রিয়া। রিয়ার এই ছবি প্রযোজনা করবেন তাঁর স্বামী করণ বুলানি।শেহনাজ ছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অনিল কাপুর ও ভূমি পেডনেকরকে। শোনা যাচ্ছে এই ছবিতে একেবারে অন্য রূপে ধরা দেবেন শেহনাজ। অগাস্ট থেকে শুরু হতে চলেছে সেই ছবির শুটিং।

শেহনাজকে বলা হয়  পাঞ্জাবের ক্যাটরিনা, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে শেহনাজের প্রথম ছবি 'হঁসলা রাখ'। পাঞ্জাবী ভাষায় এটিই ছিল তাঁর প্রথম ছবি। তবে ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক ভিডিয়োতে দেখা গেছে তাঁকে। ব়্যাম্প থেকে শুরু করে ফটোশুট সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন শেহনাজ। ফ্যানেদের সঙ্গে তাঁর ভিডিয়ো মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এবার বলিউডেও নিজের জায়গা পাকা করতে চলেছেন শেহনাজ।