Gauri Khan, Aryan Khan trolled : মহামারীর মধ্যে কোথায় যাচ্ছেন? তীব্র সমালোচনায় বিদ্ধ শাহরুখের পরিবার
বিমানবন্দরে আরিয়ান, গৌরী, ছবি সংগৃহীত

মুম্বই, ২২ এপ্রিল : গোটা দেশ জুড়ে যখন করোনা সংক্রমণ উর্দ্ধমুখী, সেই সময় তারকারা কেন  বেড়াতে যাচ্ছেন, তা নিয়ে সমালোচনার মুখে পড়লেন গৌরী খান এবং আরিয়ান খান। কালো রঙের ফ্লোরাল ম্যাক্সি ড্রেস পরে ছেলে আরিয়ানের হাত ধরে গৌরী কোথায় যাচ্ছেন, তা নিয়ে প্রশ্ন করেন অনেকে। এমনকী, মহামারীর মধ্যে তারকারা এভাবে কেন ঘুরতে যাওয়ায় বাতিকগ্রস্থ হয়ে পড়ছেন, তা নিয়েও অনেকে প্রশ্ন তোলেন।

পাশাপাশি ভারতে (India) নতুন নতুন করোনার (Corona) প্রজাতি নিয়ে আসার জন্য এই তারকারা অনেংশে দায়ি বলে দাবি করেন অনেকে।

জানা যাচ্ছে, গৌরী খান (Gauri Khan)এবং আরিয়ান খান মুম্বই ছেড়ে নিউ ইয়র্কে পাড়ি দিচ্ছেন। ছেলের হাত ধরেই বিদেশে পাড়ি দেন শাহরুখ (Shah Rukh Khan) পত্নী। মহামারীর দাপটে যখন মুম্বই জুড়ে  সাপ্তাহিক লকডাউনের প্রস্তুতি নিচ্ছে রাজ্য সরকার, সেই সময় গৌরী এবং আরিয়ান কীভাবে নিউ ইয়র্কে পাড়ি দিচ্ছেন বলে কটাক্ষ করেন অনেকে।

আরও পড়ুন : Madhya Pradesh: 'ভাগ করোনা ভাগ' বলে ছুট, ভাইরাস তাড়াতে মশাল মিছিল, ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি টাইগার শ্রফ (Tiger Shroff) এবং দিশা পাটানির (Disha Patani) সমালোচনায় মুখর হন নেট জনতার একাংশ। মানুষ যখন মহামারীর সঙ্গে লড়াই করছেন, সেই সময় টাইগার, দিশারা মজা করছেন, বেড়াতে যাচ্ছেন কেন বলে প্রশ্ন তোলেন অনেকে।

আরও পড়ুন : Salman Khan's Radhe Trailer : দিশার সঙ্গে লিপলক থেকে রণদীপের টক্কর, অ্যাকশনে ভরপুর সলমনের 'রাধে'

প্রসঙ্গত সারা আলি খান (Sara Ali Khan) এবং জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor), রণবীর (Ranbir Kapoor) এবং আলিয়াকেও (Alia Bhatt) সম্প্রতি মালদ্বীপে পাড়ি দিতে দেখা যায়। এমনকী, রণবীর কাপুর এবং আলিয়া ভাট কোভিড থেকে সুস্থ হয়ে মালদ্বীপে পাড়ি দেন বলে জানা যায়। যদিও মুম্বই বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরার সামনে পড়ে এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।