Dunki: অবশেষে একসঙ্গে কাজ করছেন শাহরুখ খান-রাজকুমার হিরানি,'ডুনকি'রিলিজ আগামী বছর ডিসেম্বরে
Shah Rukh Khan. (Photo Credits: Twitter)

মুম্বই, ১৯ এপ্রিল: মুন্নাভাই থেকে থ্রি ইডিয়টস- বারবার শাহরুখ খানের সঙ্গে সিনেমা করতে চেয়েছেন বলিউডের বিখ্যাত পরিচালক রাজকুমার হিরানী। কিন্তু কখনও ডেট সমস্যা, কখনও কিং খানের রোল পছন্দ না হওয়ায় শাহরুখকে নিয়ে সিনেমা করা হয়নি রাজকুমার হিরানির। তবে মুন্নাভাই থেকে পিকে, থ্রি ইডিয়টস, সঞ্জুর মত মেগাহিট সিনেমার পরিচালক রাজকুমার হিরানি বারবার জানিয়েছেন তাঁর শাহরুখ খান প্রীতির কথা। বছর চারেক আগে আনন্দ এল রাই পরিচালিত 'জিরো' বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর, শাহরুখও চেয়েছিলেন রাজকুমারের সঙ্গে কাজ করতে।

অবশেষে দুজনে একসঙ্গে প্রথমবার কাজ করতে চলছেন। বলিউডের মেগাস্টার অভিনেতা আর মেগাস্টার পরিচালক আনতে চলেছেন নতুন সিনেমা। আরও পড়ুন: শাহরুখ, সলমনদের সঙ্গে বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে বাংলার 'গ্ল্যামার কুইন' ঋতাভরী চক্রবর্তী

দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচালক- চলচ্চিত্র নির্মাতা রাজকুমার হিরানি জানালেন, "অবশেষে আমি আর শাহরুখ একসঙ্গে সিনেমা বানানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। দারুণ উত্তেজনার সঙ্গে জানাচ্ছি আমি ও শাহরুখ যে সিনেমাটা বানাচ্ছি তার নাম ডুনকি। আর সেটা বড় পর্দায় রিলিজ করবে ২২ ডিসেম্বর ২০২৩।"

দেখুন রাজকুমার হিরানীর টুইট

এই টুইটে রাজকুমার হিরানি ট্যাগ করেছেন শাহরুখ পত্নী গৌরী খান, রেড চিলিজ এন্টারটেনমেন্ট ও তাপসী পান্নুকে। ফলে এটা বোঝা যাচ্ছে এই সিনেমায় শাহরুখ খানের পাশাপাশি থাকছেন তাপসী পান্নু। আর সিনেমাটি প্রযোজনা করবে শাহরুখ-গৌরী খানের রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

রাজু হিরানীর এমন পোস্টের জবাবে শাহরুখ ট্যুইট করে লিখলেন, রাজকুমার স্যার, আপনি তো আমার সান্তাক্লজ হয়ে গেলেন। আপনি শুরু করুন আমি ঠিক সময়ে পৌঁছে যাবো। অবশেষে আপনার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে দারুণ লাগছে। আপনাদের সবার সামনে বড় পর্দায় ডুনকি মুক্তি পাবে ২২ ডিসেম্বর, ২০২৩ সালে।"

এর জবাবে শাহরুখ খানের টুইট

প্রসঙ্গত, আগামী বছর ২৩ জানুয়ারি শাহরুখের পাঠান মুক্তি পেতে চলেছে। ফলে আগামী বছর ইতিমধ্যেই শাহরুখ দুটি সিনেমা রিলিজের কথা ঘোষণা করলেন। বড় পর্দায় শেষবার শাহরুখ খানের সিনেমা রিলিজ হয় ২০১৮ সালে, 'জিরো'।