Sara Ali Khan : 'সইফ চায়েওয়ালে', বাবার নামে চায়ের দোকান খুললেন সারা
সইফের সঙ্গে সারা, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৯ মার্চ : বাবার নামে চায়ের দোকান খুলে ফেললেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করে বাবার প্রতি ভালবাসা প্রকাশ করেন সইফ-কন্যা।চায়ের গুমটি তৈরি করে 'সইফ চায়েওয়ালে' নাম দিয়ে সেখানে পোজ দেন 'সিম্বা' অভিনেত্রী। শুধু তাই নয়, নিজের ওই নতুন পোস্টের সঙ্গে তিনি যে বাবাকে ভালবাসেন, তাও স্পষ্ট করে দেন সারা আলি খান (Sara Ali Khan)।

দেখুন...

সারার চায়ের দোকান

সম্প্রতি 'আতরঙ্গি রে'-এর শ্যুটিং শেষ করেন সারা আলি খান। 'আতরঙ্গি রে'-তে অক্ষয় কুমার (Akshay kumar) এবং ধনুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সারা। সম্প্রতি পরিচালক আনন্দ এল রাইয়ের ওই সিনেমার শ্যুটিং শেষ করেন সইফ-কন্যা। 'আতরঙ্গি রে'-এর শ্যুটিং শেষের পর আবেগপ্লুত হয়ে পড়েন অভিনেত্রী (Actor)।

আরও পড়ুন  : Waheeda Rehman : 'মুসলিম' বলেই ওয়াহিদাকে ফিরিয়ে দেন নৃত্যগুরু, আবেগপ্লুত অভিনেত্রী

প্রসঙ্গত 'কেদারনাথ' দিয়ে বলিউডে (Bolywood) পা রাখেন সারা। 'কেদারনাথের' পর 'সিম্বা', কুলি নম্বর ওয়ান'-এর সিক্যুয়েল এবং' লভ আজকাল' পার্ট টুয়েও অভিনয় করতে দেখা যায় সারাকে। এসবের মধ্যেই মাদক (Drug) মামলায় নাম জড়িয়ে যায় সারার। যার জেরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয় অভিনেত্রীকে।

মাদক মামলায় নাম জড়ানোর পর সইফের (Saif Ali Khan) সঙ্গে সারার দূরত্ব তৈরি হয় বলে জল্পনা শুরু হয়। যার উত্তরে সইফ জানান, সন্তানরা তাঁর মনের কাছাকাছি। সারার সঙ্গে বেশ কিছু বিষয়ে তাঁর মন কষাকাষি হয় ঠিকই, তার জন্য মেয়ের কাছ থেকে তিনি দূরে সরে গিয়েছেন, এমন ভাবার কোনও কারণ নেই।