Salman Khan Applies For Gun Licence: আত্মরক্ষায় অস্ত্র রাখতে চান, লাইসেন্সের জন্য মুম্বই পুলিশে আবেদন করলেন সলমন খান
Salman Khan. (Photo Credits: Yogen Shah)

মুম্বই, ২২ জুলাই: আত্মরক্ষায় অস্ত্র রাখতে চান, সেই কারণে লাইসেন্সের (Gun Licence) জন্য আবেদন করেছে অভিনেতা সলমন খান (Actor Salman Khan )। তিনি সম্প্রতি একটি হুমকি চিঠি পান। তারপরই মুম্বই পুলিশ কমিশনারের কাছে তিনি বন্দুকের লাইসেন্স পেতে আবেদন করেন। অভিনেতা আজ মুম্বই পুলিশের (Mumbai Police) সদর দফতরে এসেছিলেন এবং বন্দুকের লাইসেন্সের জন্য পুলিশ কমিশনার বিবেক ফাঁসালকারের (Vivek Phansalkar) সঙ্গে কথা বলেন।

গত ২৯ মে পঞ্জাবের মানসার কাছে গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করার কয়েকদিন পর অভিনেতা সলমন খান ও তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়া হয়। হুমকি পাওয়ার পরই বন্দুকের লাইসেন্সের জন্য আবেদন করেছিলেন সলমন। আজ লাইসেন্সিং কর্তৃপক্ষের সামনে শারীরিক যাচাইয়ের জন্য পুলিশ সদর দফতরে গিয়েছিলেন অভিনেতা। বন্দুকের লাইসেন্সের জন্য আবেদন করার পর এটা একটা বাধ্যতামূলক পদক্ষেপ।

ANI-র টুইট:

সলমন খান এবং তাঁর বাবা সেলিম খান জুনের শুরুতে একটি হুমকি চিঠি পেয়েছিলেন লরেন্স বিষ্ণোইয়ের গ্য়াংয়ের থেকে। সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করার কয়েকদিন পরেই ওই চিঠি আসে। ২০১৮ সালেও অভিনেতাকে হুমকি দিয়েছিল লরেন্স বিষ্ণোই। মুসেওয়ালা হত্যার ঘটনায় সে এখন পঞ্জাব পুলিশের হেফাজতে রয়েছে।