REKKA: দুই অনির্বাণ, রাহুলের মুসকানে দুরন্ত ট্রেলর সৃজিতের 'রবীন্দ্রনাথ এখানে খেতে আসেননি'

কলকাতা, ২৫ জুলাই: ট্রেলরই বাজিমাত সৃজিত মুখার্জি পরিচালিত থ্রিলার 'রবীন্দ্রনাথ এখানে খেতে আসেননি'(Rabindranath Ekhane Kokhono Khete Asenni)। নমটা অনেকটা বড় হওয়ায় ইংরেজিতে এই ওয়েব সিরিজকে বলা হচ্ছে REKKA।  বাংলার এক নম্বর ওটিটি প্ল্যাটফর্ম হৈ চৈ-র আসন্ন এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন রাহুল বোস, অনির্বান ভট্টাচার্য, অর্নিবান চক্রবর্তী, অঞ্জন দত্ত ও বাংলাদেশের জনপ্রিয় নায়িকা আজমেরি হক বাঁধন। ১৩ অগাস্ট হৈ চৈ-ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করবে এই থ্রিলার সিরিজটি। রেস্তোরাঁর নাম 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'। সেই রেস্তরাঁর মালকিনের জীবন, রহস্য নিয়েই টানটান এই থ্রিলার। ট্রেলরের শুরুতেই লেখা হয়, এই রহস্যময়ী রেস্তোরাঁতে সকলকে স্বাগত--

২০১৫ সালে বাংলাদেশী লেখক মহম্মদ নাজিম উদ্দিনের লেখা জনপ্রিয় গল্প 'রবীন্দ্রনাথ এখানে খেতে আসেননি'থেকে এই ওয়েব সিরিজটি তৈরি করছেন সৃজিত। বইটি বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পায়। ওপার বাংলার মত এপাড় বাংলাতেও বইটিকে নিয়ে চর্চা হয়। করোনার কারণে শ্যুটিংয়ের কাজে বারবার ব্যাহত হয়। করোনার কারণে এই সিরিজে বাংলাদেশে শ্যুটিং করা সম্ভব হয়নি। তার বদলে বর্ধমান-দুর্গাপুরে শ্যুটিং হয়েছে এই সিরিজের।

এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল জয় এহসানের। পরে তা বাংলাদেশের আরেক সুন্দরী নায়িকা পরীমণির কাছে প্রস্তাব গেছিল বলে খবর। কিন্তু শেষ অবধি বাঁধনকেই এই মুসকান জুবেরির চরিত্রে বেছে নেওয়া হয়। রাহুল বোস আছেন এক সাংবাকিদের ভূমিকায়। অনির্বান ভট্টাচার্যকে দেখা যাবে আত্তার আলি নামে এক মুসলিম বৃদ্ধর ভূমিকায়। পুলিস কর্তার ভূমিকায় আছেন একেন বাবু খ্যাত অর্নিবান চক্রবর্তীকে।