Raj Kundra: পর্ন কাণ্ডে জামিন পেয়ে জেল থেকে বের হলেন শিল্পা-পতি রাজ কুন্দ্রা
Raj Kundra. (Photo Credits: ANI)

মুম্বই, ২১ সেপ্টেম্বর: পর্নগ্রাফি কাণ্ডে জামিন পেয়ে জেল থেকে বের হলেন শিল্পা শেঠি (Shilpa Shetty)-র স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। গতকাল মুম্বইয়ের আদালতে রাজ কুন্দ্রার জামিন মঞ্জুর করেছিল। এর আগে বারবার তাঁর জামিনের আবেদন খারিজ হচ্ছিল। মুম্বইয়ের আর্থার রোড জেল থেকে ছাড়া পেয়ে গাড়িতে উঠছেন রাজ কুন্দ্রা। এমন ভিডিও দেখা গেল এনআইয়ের টুইটে।

গত ১৯ জুলাই পর্নোগ্রাফি ছবিতে লগ্নির অভিযোগে মুম্বই পুলিশের তরফে গ্রেফতার করা হয় (Shilpa Shetty's Husband) রাজকে। মুম্বই পুলিশের (Mumbai Police) ক্রাইম ব্রাঞ্চের তরফে গ্রেফতার করা হয় শিল্পপতি রাজ কুন্দ্রাকে।  আরও পড়ুন: রাজ্যসভার দাঁড়ানোর প্রস্তাব ফেরাতেই সোনু সুদের অফিসে তল্লাশি? কী বললেন 'গরীবের মসিহা'

দেখুন টুইট

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে পর্নোগ্রাফি মামলা নিয়ে নড়েচড়ে বসে মুম্বই পুলিশ। ওই মামলার মূল অভিযুক্ত (কি কন্সপিরেটর) হিসেবেই গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। পাশাপাশি রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে উপযুক্ত তথ্য প্রমাণ রয়েছে পুলিশের হাতে। যার জেরে বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছিল বলিউডের বিখ্যাত অভিনেত্রীর স্বামীকে।

রাজ কুন্দ্রার অফিস থেকে পর্নোগ্রাফি সংক্রান্ত একাধিক নথি, হোয়াটস অ্যাপ চ্যাট, ইমেল সহ একাধিক তথ্য উদ্ধার করা হয়েছিল। প্রসঙ্গত, পর্নোগ্রাফি মামলায় এর আগে গেহানা বশিষ্ট এবং উমেশ কামাত নামে রাজ কুন্দ্রার এক সহযোগীকে আগেই গ্রেফতার করা হয়েছিল।

লন্ডনের 'কেন্ড্রিং' নামে একটি কোম্পানিতে ১০ কোটি নিয়োগ করেন রাজ কুন্দ্রা। ওই কোম্পানির সঙ্গে জড়িত থাকার অভিযোগে উমেশ নামে এক ব্যক্তিকে এর আগেই গ্রেফতার করা হয়। রাজ কুন্দ্রা এবং উমেশের মধ্যে পর্নোগ্রাফি ফিল্মে (Porn Films) নিয়োগের জন্য প্রায়শই বড় অঙ্কের আদানপ্রদান হত বলে পুলিশের তরফে জানা গিয়েছিল।