রিলিজের আগেই ৩২০ কোটি টাকার ব্যবসা করে ফেলল প্রভাস, শ্রদ্ধা কাপুরের 'সাহো', জানেন কীভাবে
মুক্তির আগেই ৩৫০ কোটি ব্যবসা করে ফেলেছে সাহো। (Photo Credits: Facebook)

মুম্বই, ২৪ অগাস্ট:  Prabhas and Shraddha Kapoor's Saaho has made 320 Crore even before its release। বাহুবলী টু-র দীর্ঘ দু বছর রিলিজ করতে চলেছে মেগাস্টার প্রভাস (Prabhas)-র সিনেমা। যে প্রভাসের জনপ্রিয়তা এখন কিন্তু কোনও খানের থেকে কম কিছু নয়। আগামী ২৮ অগাস্ট দেশজুড়ে মুক্তি পেতে চলেছে প্রভাস-শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) সিনেমা 'সাহো' (Saaho)। যে সিনেমাটি হতে চলেছে ধারেভারে বছরের সবচেয়ে বড় রিলিজ। ৩৫০ কোটি টাকা বাজেটের অ্যাকশন থ্রিলার এই সিনেমাটি ইতিমধ্যেই ৩২০ কোটি টাকা ব্যবসা করে ফেলেছথে বলে খবর। কিন্তু কীভাবে?

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেতে চলা এই সিনেমাটি দেশের সাড়ে ৬ হাজার স্ক্রিনে মুক্তি পেতে চলেছে। যা 'বাহুবলী -টু'র পর এতগুলো জায়গায় একসঙ্গে কোনও সিনেমা রিলিজ করেনি। আরও পড়ুন- স্বাধীন ব্যবসার জন্য ব্যাংক ঋণ দেয়নি, কিডনি বিক্রির বিজ্ঞাপন দিলেন কৃষক

কিন্তু কী করে মুক্তির আগেই কী করে ৩২০ কোটি টাকার ব্যবসা করে রেকর্ড গড়ল সাহো! আসলে থিয়েটারিকাল স্বত্ত্ব, ডিজিটাইল স্বত্ত্ব থেকে এত রোজগার হয়েছে। দেশজুড়ে বাহুবলী ও বাহুবলী-টু  ঝড় তোলার পর প্রভাসের আর কোনও সিনেমা রিলিজ না হওয়াতেই সাহো-দেখতে ঝাঁপাচ্ছেন ভক্তরা।

প্রথমে এই সিনেমাটি ১৫ অগাস্টে মুক্তির কথা ছিল। কিন্তু অক্ষয় কুমারের 'মিশন মঙ্গল', জন আব্রাহামের 'বাটলা হাউস'-র সঙ্গে টক্করে না গিয়ে সাহো-র প্রযোজক টি সিরিজ সিনেমাটি মুক্তির দিন পিছিয়ে ২৮ অগাস্ট রেখেছেন। শোনা যাচ্ছে এই সিনেমার জন্য প্রভাস পারিশ্রমিক হিসেবে ৮০ কোটি টাকা নিয়েছেন। সব দিক থেকেই এই সিনেমা রেকর্ড গড়ছে।