Bade Miyan Chote Miyan: অক্ষয় কুমারকে ভারতের টম ক্রুজ! দাবি টাইগার শ্রফের

আগামী মাসেই মুক্তি পেতে চলেছে বড়ে মিঞা ছোটে মিঞা (Bade Miyan Chote Miyan)। ছবিটি ঘিরে অক্ষয় (Akshay Kumar) এবং টাইগার (Tiger Shroff) দুই তারকার ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। এদিকে ছবির প্রচারেও বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে তাঁদের। সম্প্রতি একটি অনুষ্ঠানে এসে টাইগার অক্ষয় কুমারের সঙ্গে টম ক্রুজের ভারতীয় সংস্করণ বলে দাবি করেন। তিনি বলেন, ছোট থেকে অক্ষয়ের অ্যাকশন দেখে তিনি বড় হয়েছেন। মিঃ খিলাড়িকে দেখেই টাইগার অ্যাকশন স্টার হওয়ার স্বপ্ন দেখেছেন।

টাইগার আরও বলেন, এই ছবিতে কাজ করার সূত্রে আমায় সকাল সাড়ে ৪টে নাগাদ ঘুম থেকে উঠতে হত। এমনিতে আমি ৬টা বা সাড়ে ৬টার আগে ঘুম উঠি না। কিন্তু অক্ষয় কুমারের সঙ্গে কাজ করার কারণে এই স্বভাব বদলেছে। ওনার সঙ্গে কাজ করার মাধ্যমে ওনাকে থেকে অনেক অভিজ্ঞতা নিতে পেরেছি।

অন্যদিকে অক্ষয় কুমার ছবি প্রসঙ্গে বলেন, এই ছবিতে দুজনেই যতটা পেরেছি অ্যাকশন স্টান্টগুলি নিজেরা করার চেষ্টা করেছি। খুব কম ভিএফএক্সের ব্যবহার হয়েছি। আবু ধাবি, জর্ডান, স্কটল্যান্ডের মতো জায়গায় আমরা অ্যাকশন করেছি। টাইগার খুবই অভিজ্ঞতা সম্পূর্ণ অভিনেতা। আমাদের মধ্যে তালমিল এতটা ভালো ছিল যে ছবির শুটিংও খুব ভালো হয়েছে