Salman Khan: সলমন খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার আর বিষ্ণোই ঘনিষ্ঠ এক ব্যক্তি
Salman Khan (Photo Credits: ANI)

মুম্বই, ৯ মে: সুপারস্টার সলমন খানের (Salman Khan) বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় পুলিশের জালে আরও এক। সবমিলিয়ে এখনও পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। জানা যাচ্ছে, সদ্য গ্রেফতার হওয়া মহম্মদ রফিক চৌধুরি (Mohammad Rafiq Chaudhary) আনমল বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ। বৃহস্পতিবার সকালে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের দফতরে আনা হয় বছর ৩৭-এর রফিককে। তাঁর থেকে উদ্ধার হয়েছে একটি মোবাইল ফোন। রফিককে মূলত সলমনের বাড়ি রেইকি করার দায়িত্ব দেওয়া হয়েছিল।

পুলিশসূত্রে জানা গিয়েছে, গত ৮ এপ্রিল সে গ্যালেক্সি অ্যাপার্টমেন্টের চারদিকে নজর রাখে এবং বেশকিছু ভিডিও ও ছবি তোলে। তবে রফিক সলমন ছাড়াও বলিউডের আরও দুই বিখ্যাত অভিনেতার বাড়িও রেইকি করেছিল বলে জানা গিয়েছে। যদিও দুই অভিনেতার নাম প্রকাশ্যে আনেনি তদন্তকারী অফিসাররা। তাহলে কি সলমন ছাড়াও আর কোনও তারকার প্রাণনাশের পরিকল্পনা করছিল বিষ্ণোই গ্যাং?

এদিকে গ্রেফতার হওয়ার কথা বুঝতে পেরে রফিক আগে থেকেই মোবাইল থেকে সমস্ত প্রমাণ মুছে ফেলার চেষ্টা করেছিল। তবে ডিলিট হওয়া তথ্য উদ্ধার করতে বদ্ধ পরিকর অফিসাররা। জানা যাচ্ছে, রফিককে সলমনের বাড়ি রেইকি করার জন্য লক্ষাধিক টাকা দিয়েছিল লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল। গ্রেফতারির পর রফিককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা।