Mimi Chakraborty On Holi 2021 : প্রচারের মাঝে মিমির 'রংবাজি'
রংয়ের উৎসবে মিমি

কলকাতা : বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ পর্ব শেষ হয়েছে। ভোট উপলক্ষ্যে জোর কদমে প্রচারও শুরু করেছেন তৃণমূল কংগ্রেসের (TMC) সাংসদ অভিনেত্রী। প্রচারের মাঝে এবার রংয়ের উৎসবে মেতে উঠলেন মিমি।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে (Instagram) একটি ভিডিয়ো শেয়ার করেন মিমি। যেখানে দোল পূর্ণিমা উপলক্ষ্যে সবাইকে ভালবাসা জানান তৃণমূল কংগ্রেসের এই সাংসদ অভিনেত্রী। খুশির রংয়ে যাতে সবার জীবন রঙিন হয়ে ওঠে, সেই আশা প্রকাশ করেন টলিউডের (Tollywood) এই অভিনেত্রী।

আরও পড়ুন : WB Assembly Elections 2021 : শাড়ি পরে কয়লা খনিতে সায়নী, বিতর্কে তৃণমূলের তারকা প্রার্থী

দেখুন মিমির ভিডিয়ো...

 

View this post on Instagram

 

সম্প্রতি বিধানসভা নির্বাচনের প্রচারে বেরিয়ে পায়ে চোট পান মিমি চক্রবর্তী। প্রচারে বেরিয়ে গাড়ির মধ্যে থাকা মাইক পায়ে পড়লে, চোট পান তিনি। যদিও সঙ্গে সঙ্গে তৃণমূল কংগ্রেস (TMC) সাংসদের পায়ে বরফ দিয়ে কষ্ট উপশম করার চেষ্টা করা হয়। পায়ে চোট সত্ত্বেও দমে যাননি। প্রচার শেষ করে তবেই তিনি বাড়িতে ফেরেন।

এদিকে নন্দীগ্রামে প্রচারে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় পায়ে চোট পেলে, তাঁকে দেখতে এসএসকেএমে ছুটে যান মিমি। মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখার পর চোখের জল ধরে রাখতে পারেননি তিনি। তৃণমূল কংগ্রেস সুপ্রিমোকে দেখে হাসপাতালের বাইরে বেরিয়ে কেঁদে ফেলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।