Amitabh Bachchan: তু চিজ বড়ি হ্যায় মাস্ক মাস্ক... নীল টিক ফেরায় টুইটারের মালিককে বলিউডি কায়দায় ধন্যবাদ অমিতাভের
অমিতাভ বচ্চন (Photo Credits: ANI)

মুম্বই, ২২ এপ্রিল: গতকাল, শুক্রবার অনেক সেলেবের সঙ্গে টুইটারে ব্লু টিক হারা হয়েছিল অমিতাভ বচ্চনের অ্যাকাউন্ট। ব্লু টি না থাকা মানে সেটি টুইটারে ভেরিফাই করা নয়। একমাত্র অর্থ খরচ করে সাবস্প্রিশন নিলে তবেই মিলবে ব্লু টিক। টুইটার কেনার পর ইলন মাস্ক এমন নির্দেশই জারি করেন। তবে একদিন পরেই অমিতাভ টুইটারে তাঁর ব্লু টিক ফিরে পেয়েছেন। বেশ কিছুক্ষেত্রে সাবস্ক্রিপশন ছাড়াও ব্লু টিকের রাখার নিয়ম করেছে টুইটার।

সেই নিয়মে অমিতাভের ভাষায় এই মাইক্রো ব্লগিং সাইটে নীল কমল ফিরে পেয়েছেন বিগ বি। আর সেই আনন্দে মজা করে টুইটারে ইলন মাস্ককে বলিউডি গানের তালে ধন্যবাদ দিয়ে লিখলেন, অনেক ধন্যবাদ মাস্ত। আমার টুইটারে ব্লু টিক ফিরেছে। এখন আনন্দে আমার গান গাইতে ইচ্ছা করছে। তু চিজ বাড়ি হে মাস্ক মাস্ক, তু চিজ বড়ি হ্যায় মাস্ক মাস্ক...তু চিজ বড়ি হ্যায় মাস্ক'...আরও পড়ুন-'টপলেস' আশা নেগি, ভাইরাল টেলি তারকার ছবি

দেখুন টুইট

১৯৯৪ সালে মুক্তি পাওয়া বলিউডের জনপ্রিয় মোহরা সিনেমার এক গানের প্যারোডি করে মাস্ককে ধন্যবাদ টুইট করেন বিগ বি। যেখানে তু চিজ বাড়ি হে মস্ত মস্তের বদলে অমিতাভ লেখেন, তু চিজ বড়ি হ্যায় মাস্ক, মাস্ক.... গানে ব্যবহার করা'মস্ত' শব্দটা তুলে টুইটারের মালিকের পদবিটা ব্যবহার করলেন অমিতাভ।