Lok Sabha Elections 2019: মিমি-নুসরত থেকে মুনমুন-দেব-লকেট: কী আছে টলিউড তারকাদের ভাগ্যে!
ভোটের ফলে কী অপেক্ষা করে আছে টলিউড সেলেবদের ভাগ্যে! (File Photo)

কলকাতা, ২২ মে: কাল, বৃহস্পতিবার লোকসভা নির্বাচন ২০১৯ (Lok Sabha Elections 2019)-এর ভোট গণনা। দেশের রাজনীতিবিদদের সঙ্গে ভাগ্যপরীক্ষা হতে চলেছে টলিউড (Tollwood) সেলেবদের। এবার রেকর্ড সংখ্যাক টলি সেলেব ভোটেপ্রার্থী। মুনমুন সেন থেকে লকেট চ্যাটার্জি। দেব থেকে নুসরত-মিমি। টলি সেলেবরা সাংসদ হওয়ার লড়াইয়ে। এক নজরে দেখে নেওয়া যাক আগামিকাল ভোটের ফলে কোন কোন টলি সেলেবদের দিকে নজর থাকবে--

মুনমুন সেন (Moon Moon Sen)

বাঁকুড়া থেকে সাংসদ মুনমুন সেন এবার প্রার্থী আসানসোলে। আসানসোলে জোড়া ফুল ফোটাতে হলে মুনমুনকে হারাতে হবে বাবুল সুপ্রিয়কে। বুথফেরত সমীক্ষায় দেখা যাচ্ছে মুনমুন এবার আসানসোলে জিতবেন।

বাঁকুড়া থেকে আসানসোলে এসে বোটে জেতার চ্যালেঞ্জ মুনমুনের সামনে। (File Photo)

দেব (Dev)

ঘাটাল থেকে কী ফের সাংসদ হতে পারবনে দীপক অধিকারী(দেব)! দেবের সামনে চ্যালেঞ্জ বিজেপি-র ভারতী ঘোষ। দেবের ফের সাংসদ হওয়ার কাজটা খুব কঠিন হবে না বলেই মনে করছে বুথফেরত সমীক্ষা।

দেব কি পারবেন ফের ঘাটাল থেকে সাংসদ হতে। (File Photo)

নুসরত (Nusrat Jahan)

বসিরহাট থেকে নুসরত জাঁহানের সাংসদ হওয়া নিশ্চিত মনে করছে বুথফেরত সমীক্ষা। যদিও ভোটের আগে বলা হচ্ছিল এখান থেকে জিততে পারেন বিজেপি প্রার্থী সায়ন্তন বসু।

নুসরত কী সাংসদ হবেন! (Photo Credits-Instagram)

মিমি (Mimi)

যাদবপুরে ফেভারিট হিসেবেই নেমেছিলেন টলি সুন্দরী মিমি। মিমি-র প্রধান প্রতিপক্ষ সিপিএমের বিকাশ ভট্টাচার্য। বুথফেরত সমীক্ষা বলছে মিমি প্রথমবার রাজনীতিতে পা দিয়েই দিল্লি যেতে চলেছেন।

মিমি কী পারবেন জিততে! (File Photo)

বাবুল সুপ্রিয় (Babul Supriya)

গতবার সবাইকে চমকে আসানসোল থেকে জিতে সাংসদ ও মন্ত্রী হয়েছিলেন বাবুল সুপ্রিয়। তবে বুথফেরত সমীক্ষা মিলে গেলে রাজ্যে পদ্মঝড় উঠলেও হেরে যেতে পারেন বাবুল।

লকেট চ্যাটার্জি (Locket chatterjee)

২০১৬ বিধানসভা নির্বাচনে বীরভূম থেকে ভোটে লড়ে হেরেছিলেন। এবার হুগলী থেকে পারবেন টলিউডে বিজেপি-র লড়াকু প্রার্থী লকেট চ্যাটার্জি। এমনটাই বলছে এবিপি আনন্দের বুথফেরত সমীক্ষা। হুগলী থেকে রত্না দে নাগ-কে কি সত্যি হারাতে পারবেন লকেট!

শতাব্দী রায় (Shatabdi Roy)

বীরভূম থেকে পরপর তিনবার জয়ের লক্ষ্যে নেমেছেন। শতাব্দীর সামনে এবার বিজেপির দুধকুমার মণ্ডলের চ্যালেঞ্জ।

বীরভূম থেকে কী ফের জিততে পারবেন শতাব্দী! (File Photo)

জয় ব্যানার্জি (Joy Banerjee)

গত লোকসভা ভোটে বীরভূম লোকসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়ে ভাল ভোট পেলেও হেরে গিয়েছিলেন জয় ব্যানার্জি। এবার জয়কে বেশ কঠিন কেন্দ্রে দাঁড় করানো হয়েছে জয়কে। উলবেরিয়ায় প্রার্থী হওয়া জয়ের সম্ভবনা কম।