বক্স অফিসের সব রেকর্ড ভেঙে আরও এগোচ্ছে KGF2, তিন দিনে ভারতে ব্যবসা ১৪৩ কোটি ছাড়াল
KGF2

ভারতীয় সিনেমার সবচেয়ে বড় বক্স অফিস হিট হওয়ার পথে 'কেজিএফ চ্যাপ্টার ২'  'KGF2' (হিন্দি সংস্করণ)। এই সিনেমাটি মুক্তির দিন দেশজুড়ে ৫৩.৯২ কোটি টাকার ব্যবসা করেছিল যশ, সঞ্জয় দত্ত অভিনীত এই সিনেমা। সেটাই ছিল কোনও ভারতীয় সিনেমার মুক্তির দিন সবচেয়ে বেশি টাকা রোজগার করা সিনেমা। আর এবার সিনেমা মুক্তির প্রথম তিন দিনেও রেকর্ড টাকার ব্যবসা করল KGF2। সিনেমাটি মুক্তি পায় বৃহস্পতিবার। সেদিন ৫৩.৯৫ কোটি, তারপর দিন শুক্রবার ৪৬.৭৯ কোটি, ও শনিবার ৪২.৯০ কোটি টাকার ব্যবসা করেছে যশের সিনেমা। KGF2-আসলে শহর থেকে গ্রাম, মেট্রো থেকে সিটি। সর্বত্র দারুণ ব্যবসা করছে।

মানে তিনে মোট ১৪৬.৬৪ কোটি টাকা রোজগার করে ফেলেছে KGF2। আজ, রবিবার ছুটির দিনে ৪৫ কোটি টাকার বেশি ব্যবসা করতে পারে বলে মনে করা হচ্ছে। আরও পড়ুন: 

মেহেন্দিতে রণবীর, নীতু, করিনাদের নাচ, খুশিতে ভরা ছবি শেয়ার করলেন আলিয়া

সব মিলিয়ে বক্স অফিসে দারুণ এগোচ্ছে যশের সিনেমা। শোনা যাচ্ছে রেকর্ড অর্থে ওটিটি সত্ত্ব বিক্রি করেই লাভবান হয়ে গিয়েছে এই সিনেমার প্রযোজক সংস্থা।

দেখুন টুইট

হীরের খনিতে ক্রীতদাস করা রাখা অসহায় মানুষদের মুক্ত করে আনার গল্প KGF2-র। কেজিএফ-চ্যাপ্টার ওয়ান রিলিজ করেছিল ২০১৮ সালে। বাহুবলীর কাছাকাছি বক্স অফিস সাফল্য পেয়েছিল দক্ষিণ ভারতের এই সিনেমা। তবে কেজিএফ-টু বাহুবলী টু-র থেকে বেশি ব্যবসা করতে পারে। এবার কেজিএফ টু-তে যশের পাশাপাশি অভিনয় করছেন সঞ্জয় দত্ত, রবীনা ট্যান্ডন, প্রকাশ রাজের মত তারকা-রা।