Karan Mehra: করণকে 'রাক্ষস' বলে নিশার রক্তাক্ত ছবি শেয়ার করলেন অভিনেত্রীর বন্ধু
নিশা, করণ, ছবি ইনস্টাগ্রাম

মম্বই, ২ জুন: কারও সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক নেই। তাঁর সম্পর্কে স্ত্রী নিশা যে দাবি করছেন, তা অহেতুক। একেবারেই সত্যি নয় বলে দাবি করেন অভিনেতা করণ মেহরা।এমনকী, নিশাকে তিনি কখনও ঠকাননি বলেও দাবি করেন 'ইয়ে রিস্তা ক্যা কহেলাতা হ্যায়' খ্যাত করণ (Karan Mehra)।

এদিকে করণ মেহরা এবং নিশা রাওয়ালের তোপ পালটা তোপ নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়েছে,সেই সময় অভিনেত্রীর (Actor) রক্তাক্ত ছবি শেয়ার করেন তাঁর বন্ধু। এমনকী, করণকে 'রাক্ষস' বলেও তীব্র আক্রমণ করেন নিশা রাওয়ালের ওই বন্ধু।

আরও পড়ুন: Shreya Ghoshal: ছেলের প্রথম ছবি শেয়ার করে নাম প্রকাশ করলেন শ্রেয়া ঘোষাল, দেখুন

প্রসঙ্গত সোমবার রাতে নিশা রাওয়ালকে (Nisha Rawal) আঘাত করেন করণ মেহরা। এই অভিযোগে মুম্বই পুলিশ (Mumbai Police) গ্রেফতার করে টেলি অভিনেতাকে। মঙ্গলবার সকালে জামিনে মুক্ত হয়ে করণ পালটা তোপে দাগেন নিশার বিরুদ্ধে। করণ দাবি করেন, নিশা রাওয়াল বাইপোলার ডিজওর্ডারে ভুগছেন বহু বছর ধরে। তিনি নিশাকে আঘাত করেননি। ঝগড়ার মাঝে নিশা নিজেই নিজের মাথা দেওয়ালে ঠুকতে শুরু করেন।

আরও পড়ুন: Karan Mehra Controvercy: মারধরের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ, করণকে নিয়ে মুখ খুললেন নিশা

 

View this post on Instagram

 

করণের ওই দাবির পর মঙ্গলবার ফের সাংবাদিকদের মুখোমুখি হন নিশা রাওয়াল। তিনি বলেন, করণের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। কাভিশের জন্মের পর ক্রমশ তাঁদের সম্পর্ক খারাপ হতে শুরু করে। তিনি মানিয়ে নেওয়ার অনেক চেষ্টা করেছেন কিন্তু আর পারছেন না বলে দাবি করেন নিশা রাওয়াল।