Karan Mehra Controvercy: মারধরের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ, করণকে নিয়ে মুখ খুললেন নিশা
করণ-নিশা একসঙ্গে, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১ জুন: করণ মেহরা (Karan Mehra) জামিনের পর যেমন স্ত্রীকে নিয়ে মুখ খোলেন, তেমনি নিশাও এবার নীরবতা ভাঙলেন। মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের সামনে হাজির হন করণ মেহরার স্ত্রী নিশা রাওয়াল ( Nisha Rawal)।

সাংবাদিকদের সামনে হাজির হয়ে নিশা রাওয়াল জানান, করণের সঙ্গে তাঁর ১৪ বছরের সম্পর্ক। বিয়ের পর ৮ বছর ধরে করণের সঙ্গে সংসার করছেন তিনি। বর্তমানে ছোট্ট কাভিশও এসেছে তাঁদের জীবনে। গত এক বছর ধরে করণের সঙ্গে তাঁর অশান্তি শুরু হলে, তিনি জানতে পারেন স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা।

আরও পড়ুন: Karan Mehra: ঝগড়ার মাঝে নিজের মাথা দেওয়ালে ঠুকতে শুরু করেন নিশা, জামিনের পর স্ত্রীকে নিয়ে বিস্ফোরক করণ মেহরা

ওই সময় বাবা-মাকে তিনি সমস্ত কথা জানান। তবে কাভিশের দিকে তাকিয়ে তিনি সংসার করতে চাইছিলেন বলে জানান নিশা রাওয়াল। তিনি যতই সংসার করতে চান, করণের মধ্যে কোনও পরিবর্তন দেখা যায়নি। এমনকী, যে ভুল করণ করেছেন, তাকে কীভাবে শুধরে নেওয়া যায়, সেই প্রচেষ্টাও দেখা যায়নি করণের মধ্যে। করণ কীভাবে তাঁর অজান্তে দিল্লিবাসী একজনের সঙ্গে সম্পর্কে জড়ালেন, তা তিনি বুঝে উঠতে পারেননি বলেও জানান নিশা।

গত ১৪ বছর ধরে করণের সঙ্গে থেকে ক্রমাগত তাঁর যে পরিবর্তন দেখেছেন, তার ফলে মন ভেঙে গিয়েছে বলে জানান নিশা। ছেলে কাভিশ ছোট। তার উপর তাঁরা দুজনেই অভিনয়ের (Acting) সঙ্গে যুক্ত। এসব বিষয় তাঁদের কেরিয়ারের উপর প্রভাব ফেলতে পারে, সেই জন্য এতদিন চুপ করে ছিলেন। তবে এখন তাঁর ধৈর্যের সমস্ত বাঁধা ভেঙে গিয়েছে বলেও জানান নিশা।

আরও পড়ুন: Karan Mehra: স্ত্রীর সঙ্গে চরম অশান্তি, গ্রেফতারির পর জামিনে মুক্ত অভিনেতা করণ মেহরা

 

View this post on Instagram

 

 

View this post on Instagram

 

সোমবার মুম্বইয়ের গোরেগাঁও থানায় অভিযোগ দায়ের করেন নিশা রাওয়াল। করণ তাঁর গায়ে হাত তুলেছেন (Domestic Violence ) বলে দায়ের করা হয় অভিযোগ। এরপরই মুম্বই পুলিশ গ্রেফতার করে করণ মেহরাকে। মঙ্গলবার সকালে জামিনে মুক্তির পর মুখ খোলেন করণ।

নিশাকে তিনি মারধর করেননি। উলটে নিশা প্রচণ্ড উত্তেজিত হয়ে দেওয়ালে নিজের মাথা ঠুকতে শুরু করেন এবং তাঁকে হুমকি দেন বলে পালটা দাবি করেন করণ মেহরা।