Kannada actress : পছন্দের মানুষকে বিয়েতে বাধা? দাদাকে নৃশংসভাবে খুনের অভিযোগে গ্রেফতার অভিনেত্রী
গ্রেফতার শানায়া

বেঙ্গালুরু, ২৭ এপ্রিল: দাদাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হল কন্নড় (Kannada) অভিনেত্রীকে। শানায় কাটয়ি নামে ওই অভিনেত্রীর গ্রেফতারের খবর ছড়াতেই জোর শোরগোল শুরু হয়েছে দক্ষিণী সিনেমা জগতে।

পুলিশ সূত্রে খবর, রাকেশ কাটয়িকে কীভাবে খুন করা হল, তা নিয়ে শানায়াকে (Shanaya Katwe) জিজ্ঞাসাবাদ করা হবে। শিরচ্ছেদ করে রাকেশের শরীরের বিভিন্ন অংশ জঙ্গলে লুকিয়ে রাখে হয় কি না, তা নিয়ে হুব্বালি পুলিশ (Police) অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করবে। হুব্বালির গদর রোডের বিভিন্ন জায়গায় রাকেশের শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গ খুঁজে পাওয়ার পর থেকেই পুলিশের সন্দেহ বাড়তে শুরু করে। এরপরই শানায়াকে সন্দেহ হয়। পুলিশের সন্দেহ বাড়ার পরই তাঁকে গ্রেফতারের সিদ্ধান্ত নেওয়া হয় বলে খবর।

আরও পড়ুন : COVID-19 : পিপিই কিট পরে বিয়ের আসরে বর-কনে, ভাইরাল ভিডিয়ো

শানায়ার সঙ্গে পুলিশের নজরে রয়েছে আরও ৪ জন। যাঁরা হলেন নিয়াজআহমেদ কাটিগার, তৌসিফ ছানাপুর, আলতাফ মোল্লা এবং আমন গিরানিওয়ালে। নিয়াজআহমেদের সঙ্গে শানায়ার সম্পর্কে মেনে নিতে পারেননি অভিনেত্রীর দাদা রাকেশ। নিয়াজের সঙ্গে তাঁর বিয়েতে দাদা রাজি ছিলেন না বলেই কি রাকেশকে খুন করা হয়, সে বিষয়ে পুলিশ জোর কদমে তদন্ত শুরু করেছে। শুধু তাই নয়, নিজের সিনেমার (Cinema) প্রমোশনের জন্য দাদার বাড়িতে হাজির হয়ে পরিকল্পনা করেই তাঁকে শানায়া খুন করেন কি না, সে বিষয়েও পুলিশ সমস্ত দিক খতিয়ে দেখতে শুরু করেছে।

যদিও শানায়া কাটয়ি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। গ্রেফতারির পরও মুখে কুলুপ এঁটেই রয়েছেন তিনি।