Shubho Jamai Shoshti: পাখার বাতাস দিয়ে জামাই বরণ, গৌরবের ষষ্ঠীর মুহূর্ত শেয়ার করলেন দেবলীনা
গৌরব-দেবলীনার প্রথম জামাই ষষ্ঠী, ছবি ফেসবুক

কলকাতা, ১৬ জুন: পানের বাটা থেকে শুরু করে থালা ভর্তি মিষ্টি, ফল গৌরবের হাতে তুলে দিলেন দেবযানী কুমার। রুপোর বাটি থেকে জামাইকে পায়েস খাওয়ানো থেকে শুরু করে, তাল পাখার বাতাস দেওয়া। একেবারে নিয়ম মেনে জামাই ষষ্ঠী (Shubho Jamai Shoshti) পালন করলেন দেবলীনা কুমারের মা দেবযানী কুমার। নিজের ফেসবুক এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মা এবং গৌরবের (Gourab Chatterjee) আদর মাখানো জামাই ষষ্ঠীর সেই ভিডিয়ো তুলে ধরলেন পর্দার 'রঙ্গবতী'।

দেখুন...

 

View this post on Instagram

 

সবে সবে গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দেবাশিস কুমারের মেয়ে দেবলীনা  কুমার (Devlina Kumar)। করোনাকালে গৌরবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দেবলীনা। বিয়ের পর দুবার রিসেপশনও হয় এই তারকা জুটির। টেলি জগতের তারকারা থেকে শুরু করে সিনেমার নামিদামি ব্যক্তিত্ব থেকে রাজনীতিবিদ, প্রত্যেকে হাজির হন গৌরব-দেবলীনার বিয়ে, রিসেপশনের আসরে।

আরও পড়ুন: 'খুশি থাকার বীজ বপণ করেছি', বললেন নুসরত

এদিকে মেয়ের বিয়ের পর মেয়র পারিষদ থেকে বিধায়ক নির্বাচিত হন দেবাশিস কুমার। কলকাতার রাসবিহারী কেন্দ্র থেকে নির্বাচিত হন তিনি। বাবা ভোটের ময়দানে নামার পর থেকে তাঁর প্রচার যেমন করতে দেখা যায় দেবলীনা কুমারকে, তেমনি বর্তমানে 'গ্রিন ভলান্টিয়ার্স' হিসেবেও কাজ করছেন দেবলীনা।