International Emmy Awards 2020: এমি পুরষ্কারে OTT ছবির ছড়াছড়ি, মনোনীত Delhi Crime, Made In Heaven
International Emmy Awards 2020 nominations out now (Photo Credits: Wikimedia Commons, Instagram and Facebook)

আন্তর্জাতিক এমি অ্য়াওয়ার্ড ২০২০-র (International Emmy Awards 2020) জন্য মনোনীত হয়েছেন যারা, তাদের নাম ঘোষণা হল ২৪ সেপ্টেম্বর। 'Made In Heaven'-ছবির অভিনেতা অর্জুন মাথুরকে সেরা অভিনেতার জন্য মনোনীত করা হয়েছে। বেস্ট ড্রামা সিরিজ ক্যাটাগরির জন্য মনোনীত হয়েছে শেফালি শাহের 'Delhi Crime'। বেস্ট কমেডি সিরিজ ক্যাটাগরিতে মনোনীত হয়েছে প্রীতিশ নন্দীর প্রোডাকশনে ওয়েব সিরিজ ‘Four More Shots Please!’ ‘Made In Heaven’ এবং  ‘Four More Shots Please!' ছবি দু'টি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে দেখা যাবে এবং ‘Delhi Crime’ হল নেটফ্লিক্স অরিজিনাল।

‘Four More Shots Please!’ ছবিতে অভিনয়ে রয়েছেন মানভি গাগরু, সোশ্যাল মিডিয়ায় মনোনয়নের খবর জানান। ‘Made In Heaven’-এ সেরা অভিনয়ের জন্য মনোনীত হওয়ার পরই অর্জুন মাথুরকে শুভেচ্ছা জানায় আমাজন প্রাইম। ‘Four More Shots Please!’ ছবিটি চার প্রিয় বন্ধু- সায়নী গুপ্তা, বানি জে, কীর্তি কুলহারি এবং মানবি গাগরুকে নিয়ে তৈরি; জীবনের সমস্ত ওঠানামা প্রত্যক্ষভাবে পরখ করেছেন তাঁরা একসঙ্গে।

'Delhi Crime' ছবিটি ২০১২-তে দিল্লির নৃশংষ ধর্ষণের ঘটনাকে ঘিরেই তৈরি ছবিটি। ‘Made In Heaven’ ছবির গল্প একেবারে অন্য ঘরানার, ওয়েডিং বিজনেসের অন্ধকার দিক নিয়ে তৈরি ছবিটি। অর্জুন মাথুর ছাড়াও ছবিতে অভিনয়ে রয়েচেন সোভিতা ধুলিপালা, জিম সার্ভ এবং কল্কি কোয়েচিন। ২০১৯ সালেও আন্তর্জাতিক এমি পুরস্কার অনুষ্ঠানেও জায়গা দখল করেছিল ভারতীয় সিনেমা। ‘Lust Stories’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর তালিকায় মনোনীত হন তিনি। পাশাপাশি ‘Lust Stories’ ছবিটি সেরা মিনি সিরিজ ক্যাটাগরিতে মনোনীত হয়েছিলেন এবং বেস্ট ড্রামা ক্য়াটাগরির জন্য মনোনীত হয়েছে 'Sacred Games'।