Ganapath Release Date:  ২০২৩ এর দশেরায় মুক্তি পাবে টাইগার-অমিতাভের গণপথ, মুক্তির তারিখ শেয়ার অভিনেতার সোশ্যাল মিডিয়ায়( দেখুন ভিডিও)
Ganapath Release date Photo Credit: Twitter@ANI

বদলে গেল টাইগারের 'গণপথ' মুক্তির তারিখ, ২০২২ সালে মুক্তি পাওয়ার কথা থাকলেও এবার ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালের অক্টোবরে (Ganapath Release Date)  ৷গনপথ’-এর কাহিনি ও চিত্রনাট্য তৈরি হয়েছে ২০৯০সালের পটভূমিকায়।যেখানে যুদ্ধ এবং বহু সমস্যায় জর্জরিত এক পৃথিবীর গল্প বলা হয়েছে।ছবিতে বিধ্বস্ত সেই পরিস্থিতিতেই ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হবেন টাইগার শ্রফ।ছবিতে থাকবে দুর্দান্ত ভিস্যুয়াল এফেক্টস। ছবির নায়ক যখন টাইগার শ্রফ তখন ছবি জুড়ে অভিনেতার মারকাটারি স্টান্ট এবং অ্যাকশন যে থাকবেই সেটা বোধহয় নতুন করে বলার অপেক্ষা রাখে না।

‘গণপথ’ পরিচালনা করবেন বিকাশ বহেল। ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন ভাসু ভগনানি, বিকাশ বহেল, দীপশিখা দেশমুখ এবং জ্যাক্কি ভগনানি। তবে একটি নয়, গণপথ সিরিজ হিসাবে মুক্তি পাবে। প্রথম ভাগের নাম- ‘গণপথ,পার্ট ওয়ান’। যেখানে টাইগার শ্রফের পাশে দেখা যাবে অমিতাভ বচ্চন ও কৃতি শ্যাননকে।  ২০২৩ এর দশেরাতে পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই ছবি। দেখে নিন কি শেয়ার করলেন টাইগার শ্রফ-