Gadar 2: দ্বিতীয় সপ্তাহে অদ্বিতীয় মহাসাফল্য 'গদর টু'-র, তারা সিংয়ের হুঙ্কারে ভেঙে চুরমার বক্স অফিসের সব রেকর্ড
Gadar 2 Khariyat Song Photo Credit: Youtube@Zee Music Company

বক্স অফিসে সুনামির ঢেউ আরও তীব্র হল 'গদর টু'-র। রিলিজের পর দ্বিতীয় সপ্তাহের প্রথম তিনটে দিনে রেকর্ড ব্যবসা করল সানি দেওল-আমিশা প্যাটেলের চিরকালীন হিট গদর ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা। আগের সব রেকর্ড ভেঙে রিলিজের পর দ্বিতীয় সপ্তাহের শুক্র, শনি ও রবিবার মিলিয়ে 'গদর টু' ৯০ কোটি ৪৭ লক্ষ টাকার ব্যবসা করল। গত ১১ অগাস্ট রিলিজের পর থেকে গত দশ দিনে সব মিলিয়ে বক্স অফিস থেকে এখনও পর্যন্ত মোট ৩৭৫ কোটি টাকার ব্যবসা করেছে অনিল শর্মা পরিচালিত এই সিনেমা। গতকাল, রবিবার দেশের বক্স অফিসে মোট ৪১ কোটি ও শনিবার ৩১ কোটি টাকার ব্যবসা করেছিল 'গদর টু'।

বক্স অফিসে হিন্দি সিনেমার সবচেয়ে সফল পাঁচটা সিনেমার চেয়ে অনেক দ্বিতীয় সপ্তাহের প্রথম তিন দিনে অনেক বেশী ব্যবসা করল 'গদর টু'। গদর টু ভাঙল প্রভাসের বাহুবলী (৮০.৭৫ কোটি), শাহরুখ খানের পাঠান (৬৩.৫০ কোটি), যশ-এর কেজিএফ টু-র (৫২.৪৯ কোটি) রেকর্ড।

দর্শকরা একাধিকবার গদর টু দেখছেন, পাশাপাশি অনেকে মুখ থেকে শুনে নতুন দর্শকরাও তারা সিংয়ের হুঙ্কার শুনতে হলমুখি হচ্ছেন। আর তার সুফল ঘরে তুলছেন প্রযোজক, হল মালিকরা। আরও কিছু দিন গদর টু-র সাফল্য অব্যাহত থাকবে বলে মনে করা হচ্ছে।