Munmun Dutta: আইনি ফাঁদে মুনমুন দত্ত, এফআইআর 'তারক মেহতা কা উলটা চশমার' ববিতাজির বিরুদ্ধে
মুনমুন দত্ত, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৯ মে: সামাজিক বিভাজন তৈরির চেষ্টা করেছেন মুনমুন দত্ত (Munmun Dutta)। একটি নির্দিষ্ট সম্প্রদায়ের মানুষকে অপমানের চেষ্টা করেছেন। এমনই অভিযোগে এবার এফআইআর দায়ের করা হল অভিনেত্রী মুনমুন দত্তর বিরুদ্ধে।

শনিবার মুম্বই পুলিশের (Police) তরফে জানানো হয়, একটি নির্দিষ্ট সম্প্রদায়ের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে 'তারক মেহতা কা উলটা চশমা' খ্যাত (TMKOC) অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি মুনমুন দত্ত।

 

সম্প্রতি সোশ্যাল হ্যান্ডেলে নিজের মেকআপ টিউটোরিয়াল ভিডিয়োর শেষে 'ভাঙি' শব্দ ব্য়বহার করেন মুনমুন (Munmun Dutta)। যা শুনে ক্ষেপে যান নেট জনতার একাংশ। এমনকী,  মুনমুন দত্তকে এখনই গ্রেফতার করতে হবে বলে দাবি করেন অনেকে।

আরও পড়ুন: Munmun Dutta: 'গ্রেফতার' করুন মুনমুন দত্তকে, বাঙালি অভিনেত্রীকে নিয়ে চরম ক্ষোভ অন্তর্জালে

ওই ঘটনার পরই মুনমুন দত্ত নিজের ভিডিয়োর প্রেক্ষিতে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেন। ওই ভিডিয়োর মাধ্যমে কোনও মানুষকে তিনি অপমান করতে চাননি। অনিচ্ছাকৃত ওই ভুলের জন্য তিনি ক্ষমাপ্রার্থী। তাঁর ওই ভিডিয়োর মাধ্যমে যদি কেউ দুঃখ পেয়ে থাকেন, তাহলে তিনি দুঃখিত বলেও জানান মুনমুন দত্ত। এ বিষয়ে মুনমুন দত্ত নিজের বক্তব্যও প্রকাশ করেন। তা সত্ত্বেও বরফ গলেনি। শেষ পর্যন্ত মুনমুনের বিরুদ্ধে দায়ের করা হল এফআইআর (FIR)।