Nora Fatehi: ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলায় অভিনেত্রী নোরা ফাতেহিকে জিজ্ঞাসাবাদ করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট
Nora Fatehi

নতুন দিল্লি, ১৪ অক্টোবর: আর্থিক প্রতারণা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) অফিসে হাজিরা দিলেন বলিউড অভিনেত্রী ও ড্যান্সার নোরা ফাতেহি (Nora Fatehi)। পাশাপাশি ফের ডেকে পাঠানো হয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকেও (Jacqueline Fernandez)। ফর্টিস হেল্থ কেয়ারের প্রোমোটার শিবিন্দর সিংয়ের পরিবারকে প্রায় ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগে সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrasekar) এবং লীনা পলকে (Leena Paul) দিল্লি পুলিশ গ্রেফতার করেছে।

সুকেশ ও লীনার বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, প্রতারণা ও তোলাবাজির অভিযোগ এনে এফআইআর দায়ের করেছে ইডি। এজেন্সি সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তদের সঙ্গে তাঁর যোগাযোগের বিষয়ে জানতেই ফাতেহিকে ডাকা হয়েছে। আরও পড়ুন: Aryan Khan Drug Case: 'শহারুখের জন্যই নিশানা করা হচ্ছে আরিয়ানকে', বিস্ফোরক অভিযোগ

এর আগে ১৫ অক্টোবর অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) জিজ্ঞাসাবাদ করেছিল কেন্দ্রীয় সংস্থাটি। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, নোরা ফাতেহি ও জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে প্রতারণা করেছিলেন চন্দ্রশেখর। তাই সাক্ষী হিসেবেই তাঁদের বয়ান নেওয়া হচ্ছে।