Durga Puja 2021 Tollywood Releases: আজ পরীক্ষায় টলিউড, পুজো স্পেশালে এক সঙ্গে পাঁচটা ছবি রিলিজ
Bengali Movie Bony. (Photo Credits: Twitter)

করোনা ভাইরাস অতিমারীর কারণ দীর্ঘ কয়েক মাস বন্ধ ছিল সিনেমা হল। মাঝে যাও বা সিনেমা হল খুলে ছিল কিন্তু বড় রিলিজ, ভিড় না হওয়ায় অনেক হলই বন্ধ করে দিতে হয়। তবে এবার ঘুরে দাঁড়ানোর পালা। দুর্গাপুজোর (Durga Puja 2021) দিকে চোখ করে আজ, রবিবার একই সঙ্গে পাঁচটা সিনেমা রিলিজ হল টলিউডে। যদি তার মধ্যে একটা সিনেমা রিলিজ হবে শুধু টিভিতেই।

দেখুন টুইট

দেখে নেওয়া যাক সেই পাঁচটি সিনেমা কী কী

১) বনি: সায়েন্স ফিকশান থ্রিলার গোত্রের সিনেমা। বাংলা সিনেমায় সেভাবে দেখা যায় না। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কাহিনী অবলম্বলে তৈরি হয়েছে এই সাই ফাই থ্রিলার। সিনেমাটি পরিচালনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবির প্রধান চরিত্রে রয়েছে কোয়েল মল্লিক ও পরিচালক পরমব্রত। পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অঞ্জন দত্ত, কোয়েল মল্লিক। এই সিনেমার ট্রেলার নজর কেড়েছে। তবে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা অনবদ্য এই গল্পটিকে পরমব্রত কেমন ট্রিট করেন সেটাই দেখার।

২) গোলন্দাজ

বিখ্যাত ফুটবলার নগেন্দ্রপ্রাসদ সর্বাধিকারীর জীবনী নিয়ে তৈরি এই সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন দেব। সিনেমাটি ১৫ অগাস্টের ছুটিতে রিলিজের কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি। সেটি আজ, ১০ অক্টোবর রিলিজ করছে। সিনেমার পোস্টার নজর কেড়েছে ঠিকই, কিন্তু সিনেমাটি শেষ অবধি কেমন তৈরি হয়েছে, আর দর্শকরা সেটা কেমনভাবে নেন সেটা দেখার। আরও পড়ুন: সলমনের সঙ্গে ইওহানি, সিংহলি কন্যার সঙ্গে 'মানিকে মাগে হিতে' গাইলেন 'ভাইজান'

৩) বাজি

পুজোয় জিতের বাজি 'বাজি'। সঙ্গে মিমি। বাজিমাত হবে কি? সময় বলবে।

৪) এফআইআর

অঙ্কুশ হাজরা, ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত, অনির্বাণ চক্রবর্তী অভিনীত এই সিনেমাটি ক্রাইম থ্রিলারধর্মী। পরিচালনায় জয়দীপ মুখোপাধ্যায়। বাকি ছবিগুলির তুলনায় প্রচারে সেভাবে ঝড় তুলতে পারেনি। তবে ট্রেলর দেখে মনে হয়েছে কনটেন্টে দম আছে।

৫) হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী

বাংলার সবচেয়ে বড় রূপকথার গল্প "হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী" আসছে বাংলার সবচেয়ে বড়ো সিনেমাহলে আগামী ১০ই অক্টোবর দুপুর ২ টোয়, শুধুমাত্র জলসা মুভিসে।