Byomkesh Hatyamancha: নাটকের মঞ্চেই খুনের রহস্য উন্মোচনে আসছে ব্যোমকেশ বক্সী, সামনে এল ব্যোমকেশ হত্যামঞ্চের পোস্টার
Photo Credit_Instagram

বড় পর্দায় গোয়েন্দা গল্প মানেই অরিন্দম শীল। কখনও তিনি পর্দায় আনেন লালবাজারের শবর দাশগুপ্তকে, আবার কখনো গল্প বলেন মিতিন মাসির। ২০১৫ সালে তিনি প্রথমবার ব্যোমকেশের কাহিনি নিয়ে সিনেমা তৈরি করেন। সে বছর মুক্তি পেয়েছিল ‘হর হর ব্যোমকেশ’। এই ছবিতেই প্রথমবার ব্যোমকেশ ও সত্যবতী হিসেবে জুটি বাঁধেন আবির-সোহিনী।তারপর ২০১৬৮ সালে  'ব্যোমকেশ পর্ব' এবং ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'ব্যোমকেশ গোত্র' ও প্রচুর জনপ্রিয় হয়েছিল। ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ অরিন্দম শীল পরিচালিত চতুর্থ ‘ব্যোমকেশ বক্সী’।এই ছবিতে আবারও একসঙ্গে দেখা যাবে দুই তারকাকে। সেই ছবির অফিশিয়াল পোস্টার মুক্তি পেল প্রযোজক সংস্থার সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

১৯৭১ সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘বিশুপাল বধ’ গল্প অবলম্বনে তৈরি ব্যোমকেশ সিরিজের এই নতুন ছবি ‘ব্যোমকেশ হত্যামঞ্চ'। আবির-সোহিনী ছাড়াও এই ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পাওলি দাম । এই প্রথমবার অরিন্দম শীলের পরিচালনায় কাজ করলেন তিনি।

ঋত্বিক চক্রবর্তী এবং রাহুল বন্দ্যোপাধ্যায়ের পরে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ ছবিতে এবার অজিতের ভূমিকায় অভিনয় করেছেন সুহোত্র মুখোপাধ্যায়। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কিঞ্জল নন্দ, অর্ণ মুখোপাধ্যায়, অনুষা বিশ্বনাথনকে।