শাহিদের পর এবার দক্ষিণের ঝড়ে বড় ক্ষতি অজয়-অমিতাভ, টাইগরাদেরও
Ajay Devgn. (Photo Credits: Twitter)

মুম্বই, ৩০ এপ্রিল: দু সপ্তাহ অতিক্রান্ত তবু বক্স অফিসে ঝড় থামছে না যশের 'KGF2'-এর। ঈদ রিলিজে বরবার দাপট দেখানো বলিউড এবার বক্স অফিসে দক্ষিণের সুনামির কাছে ম্রিয়মাণ। গতকাল, শুক্রবার রিলিজ করে বলিউডের দুটি বড় সিনেমা। তার মধ্যে আবার একটা অজয় দেবগণ পরিচালিত, অন্যটি জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ভাগ। অজয় দেবগণ পরিচালিত রানওয়ে ৩৪ (Runway 34) আর টাইগার শ্রফের হিরোপন্তি টু (Heropanti2)-মুক্তির প্রথম দিনে একেবারেই ভাল ব্যবসা করতে পারল না। চিত্রসমালোচকরা অজয়-অমিতাভের রানওয়ে ৩৪-র সিনেমাকে ভাল নম্বর দিলেও, দর্শকদের দাক্ষিণ্য পেল না। সপ্তাহের দুটি ছুটির দিনে বড় ব্যবসা না করলে রানওয়ে ৩৪ ফ্লপ করতে চলেছে।

রানওয়ে ৩৪-মুক্তির দিন মাত্র ৩.২৫ কোটি টাকার ব্যবসা করতে পেরেছে। অন্যদিকে, টাইগার শ্রফ-তারা সুতারিয়া অভিনীত হিরোপন্তি টু একেবারে ভাল রেটিং পায়নি। আইমএডিএবি-তে আহমেদ খান পরিচালিত এই সিনেমাটিকে ১০ মাত্র ২ নম্বর দেওয়া হয়েছে। হিরোপন্তি টু মাত্র ৭ কোটি টাকার ব্যবসা করেছে। সেখানে কেজিএফ টু-র হিন্দি ভার্সন মুক্তির দু সপ্তাহ পরেও ৪.২৫ কোটির ব্যবসা করে হাজার কোটির ক্লাবে ঢুকে পড়ল।

গত সপ্তাহে শাহিদ কাপুরের সিনেমা জার্সি রিলিজ করে। কিন্তু শাহিদের সিনেমা কেজিএফ টু-র ঝড় পুরোপুরি ফ্লপ করে। এবার অজয়-অমিতাভদের বলিউডের মেগাস্টাররাও দক্ষিণের ঝড়ে উড়ে যাচ্ছেন। চিন্তা বাড়ছে বলিউডের। সামনেই আবার আরও বেশ কয়কটি বড় বাজেটের দক্ষিণের সিনেমা হিন্দিতে ডাব করে ঝড় তুলতে আসছে। করোনা ঝড় কমার পর ভারতের বক্স অফিসে তিনটি মেগাহিট সিনেমার তিনটিই দক্ষিণের- পুষ্পা, আরআরআর, কেজিএফ টু।