Sara Ali Khan: বলিউডের বিবাহিত পুরুষেই মজে সারা আলি খান
Sara Ali Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ২১ ডিসেম্বর:  স্বয়ংম্বর যদি হয় সারার, তাহলে বলিউডের কাকে কাকে সেখানে দেখতে চান?  সারা আলি খানকে (Sara Ali Khan) এমনই প্রশ্ন করে বসেন করণ জোহর (Karan Johar)। যার উত্তরে সইফ-কন্যা যাঁদের নাম নিলেন, তা শুনলে একটু চমকে উঠবেন। নিজের স্বয়ংম্বরে সারা যাঁকে প্রথম দেখতে চান তিনি রণবীর সিং (Ranveer Singh)। রণবীরের পাশাপাশি দক্ষিণী অভিনেতা বিজয় দেবরোকোন্ডা, বরুণ ধাওয়ান এবং ভিকি কৌশলকেও (Vicky Kaushal) সেখানে দেখতে চান বলে জানান সারা। যা শুনে হেসে ফেলেন করণ। শুধু তাই নয়, যাঁদের নাম সারা করলেন, তাঁদের মধ্যে বিজয় দেবরোকোন্ডা ছাড়া প্রতিযেকেই বিবাহিত। বিবাহিত অভিনেতাদের স্ত্রীরা শুনছেন, সারা কী বলছেন। এভাবেও সারাকে সাবধান করেন করণ জোহর। যার উত্তরে সারা পালটা বলেন, স্ত্রীদের স্বামীরাও নিশ্চয়ই এসব শুনছেন।

আরও পড়ুন:  Christmas 2021: বন্ধুদের সঙ্গে খ্রিস্টমাস পার্টিতে মজলেন কাজয়-কন্যা নাইশা

করণ জোহরের শোয়ে সম্প্রতি হাজির হ.ন সারা আলি খান এবং ধনুষ। তাঁদের পরবর্তী ছবি আতরঙ্গি রে-র শ্যুটিং শেষ করে করণের শোয়ে হাজির হন সারা আলি খান এবং ধনুষ। আর সেখানেই বলিউডের ৩ বিবাহিত পুরুষকে নিজের স্বয়ংম্বরে দেখতে চান বলে জানান সারা আলি খান। যদিও পুরোটাই মজার ছলে।

দেখুন সেই ভিডিয়ো...

 

 

View this post on Instagram

 

প্রসঙ্গত আতরঙ্গি রে-তে সারা আলি খান এবং ধনুষের সঙ্গে রয়েছেন অক্ষয় কুমারও (Akshay Kumar)। যদিও করণ জোহরের শোয়ে তাঁকে হাজির হতে দেখা যায়নি।