Sushmita Sen: 'সম্মান না থাকলে, ভালবাসার কোনও মানে নেই', সম্পর্কে ভাঙনের পর বললেন সুস্মিতা সেন
Sushmita Sen (Photo Credit: Instagram)

মুম্বই, ৭ জানুয়ারি:  যেখানে সম্মান নেই, সেখানে ভালবাসার কোনও মানে নেই। একটি লাইভ সেশনে হাজির হয়ে এমনই মন্তব্য করলেন সুস্মিতা সেন (Sushmita Sen)। বৃহস্পতিবার দুই মেয়ে রেনে এবং আলিশাকে নিয়ে লাইভে হাজির হন সুস্মিতা।  সেখানেই বঙ্গ তনয়া বলেন, যেখানে সম্মান নেই, সেখানে ভালবাসার কোনও মানে নেই। সম্মান না থাকলে, ভালবাসা এসে চলে যাবে। কিন্তু যদি সম্মান থাকে, তাহলে ভালবাসা দ্বিতীয়বার ফিরে আসতে পারবে। সুযোগ পাবে। দেখুন কী বললেন সুস্মিতা সেন...

 

 

View this post on Instagram

 

সম্প্রতি বন্ধু রোহমান শলের (Rohman Shawl) সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সুস্মিতা সেনের।  রোহমানের সঙ্গে বিচ্ছেদ হলেও, তাঁদের বন্ধুত্ব বজায় থাকবে বলে মন্তব্য করেন সুস্মিতা।  পাশাপাশি এও বলেন, তাঁদের সম্পর্ক অনেকদিন আগেই শেষ হয়ে যায় কিন্তু ভালবাসা রয়ে গিয়েছিল। বিচ্ছেদর পর সুস্মিতার এওই মন্তব্যে বঙ্গ তনয়ার প্রতি তাঁর অনুরাগীদের ভালবাসা আরও দ্বিগুন হয়ে যায়।

আরও পড়ুন:  Jawed Habib Spits On Woman's Hair: থুতু দিয়ে মহিলার চুল কাটলেন জাভেদ হাবিব, তদন্তের আর্জি মহিলা কমিশনের

সম্প্রতি মুক্তি পায় 'আরিয়া টু'।  ডিজনি হটস্টারে মুক্তি পায় সুস্মিতা সেনের ওই ওয়েব সিরিজ। যা দেখে উচ্ছ্বসিতহয়ে ওঠেন সুস-এর অগণিত ভক্ত।  এমনকী, আরিয়া টু-তে সুস্মিতা গর্জন করছেন বলেও মন্তব্য করেন অনেকে।