Varun Dhawan Getting Engaged: বান্ধবী নাতাশার সঙ্গে বাগদানের খবর অস্বীকার করলেন বরুণ ধাওয়ান!
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল (Photo Credits: Facebook)

বি-টাউনের কিউটেস্ট কাপলদের মধ্যে রয়েছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও তাঁর চাইল্ডহুড সুইটহার্ট নাদাশা দালাল। বরুণ অনুরাগীরা এই যুগলকে একসঙ্গে দেখতে দারুণ পছন্দ করেন। তবে পছন্দ করলেই তো আর হল না, দেখা যাচ্ছে কই। শুধু প্রকাশ্যে দেখা যায় না এমন নয়, সোশ্যাল মিডিয়াতেও বরুণ নাতাশার কোনও প্রেমে গদগদ ছবি পোস্ট হয় না। যা দেখে আলোচনায় মাতবে নেটিজেনরা। দীর্ঘদিন ধরে তাঁরা ডেটিংয়ে রয়েছেন তবে বরণ নাতাশা কবে তাঁদের এই রিলেশনকে পরবর্তী পর্যায়ে নিয়ে যাবেন সে খবর অনুরাগীদের কাছে নেই। যদিও বরুণ ভক্তরা ওঁত পেতে বসে আছে, তেমনই কোনও সুখবর শোনার জন্য।

তবে কানাঘুষো শোনা যাচ্ছে শৈশবের বান্ধবী নাতাশার সঙ্গে বরুণের বাগদান পর্ব মিটেছে। কিন্তু বাগদানকে কেন্দ্র করে কোনও অনুষ্ঠান হয়নি বা হচ্ছে না। করিনা কাপুর খানের হোয়াট উওম্যান ওয়ান্ট শো-তে প্রথম জানা গিয়েছিল নাতাশা ও বরুণ ডেট করছেন। এবং এই যুগলের এনগেজমেন্টও হয়ে গিয়েছে। তবে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নাতাশার সঙ্গে বাগদানের গুজব উড়িয়ে বরুণ ধাওয়ান বলেছেন, “সত্যি বলছি কোনওরকম বাগদান হয়নি। অনুষ্ঠানতো দূরের কথা। তবে তাঁর সঙ্গে আমি দীর্ঘদিন রিলেশনে রয়েছি। আর এই সম্পর্কে আমি প্রতিশ্রুতিবদ্ধ। যদি কারোর কথা মনে পড়ে তবে সে নাতাশাই। আমি তাঁর সঙ্গেই রয়েছি। সেই জায়গায় অন্য কেউ নেই।” আরও পড়ুন-Visva-Bharati VC Invites Mamata Banerjee: অমিত শাহর পর এবার মমতার সাক্ষাৎ প্রার্থী বিশ্বভারতীর উপাচার্য, কী বললেন তিনি?

এই মুহূর্তে বরুণ ধাওয়ানের আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি কুলি নম্বর ওয়ান। যেখানে তাঁর বিপরীতে রয়েছেন সারা আলি খান। পরিচালকের ভূমিকায় চিরাচরিত ডেভিড ধাওয়ান। আগামী ২৫ ডিসেম্বর অ্য়ামাজন প্রাইমে কুলি নম্বর ওয়ানের প্রিমিয়ার হচ্ছে।