Uorfi Javed Fake Arrest: ভুয়ো গ্রেফতারির 'নাটক', উরফির বিরুদ্ধে কড়া পদক্ষেপ মুম্বই পুলিশের
Uorfi Javed Fake Arrest (Photo Credits: Instagram)

মুম্বই, ৪ নভেম্বরঃ শুক্রবার সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম সর্বত্র হুহু করে ছড়িয়ে পড়ে বিগ বস তারকা উরফি জাভেদের (Uorfi Javed) গ্রেফতারির সংবাদ। এদিন সকালে একটি ভিডিয়ো ভাইরাল হয় নেইপাড়ায়। যেখানে দেখা যাচ্ছে, দুই মহিলা পুলিশ কর্মী এসে উরফিকে থানায় যেতে বলছেন। তাঁর ছোট পোশাক পরা নিয়ে মূলত আপত্তি জানিয়ে তাঁকে গাড়িতে তুলে নিয়ে যেতে দেখা যায় ওই দুই মহিলা পুলিশকে। খোলামেলা পোশাকের জন্যে গ্রেফতারির হুমকিতে কার্যত অবাক হতে দেখা গিয়েছে উরফিকেও। মুহূর্তে ভাইরাল হওয়া উরফির গ্রেফতারির (Uorfi Javed Fake Arrest) সেই ভিডিয়োটি সম্পূর্ণটাই মিথ্যা, ভুয়ো, সাজানো।

উরফি জাভেদের গ্রেফতারির এই ভিডিয়ো আদেও সত্যি নাকি কোন মজার ভিডিয়ো তা নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে আগেই দ্বন্দ তৈরি হয়েছিল। কিন্তু এক পক্ষের নেটিজেন ঘটনাটি সত্যি ভেবে বিশ্বাস করেছেন। তবে মজার চলে ভিডিয়ো বানাতে গিয়ে এবার সত্যি আইনের গেঁড়োয় পড়েছেন মডেল (Uorfi Javed)। মুম্বই পুলিশের (Mumbai Police) তরফে এমন কাণ্ডের নিন্দা করে কড়া ভাষায় বিবৃতি প্রকাশ করে বলা হয়েছে, 'সস্তার প্রচারের জন্য কেউ দেশের আইন লঙ্ঘন করতে পারে না'।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

গ্রেফতারির এই মজার ভিডিয়ো বানানোর জন্যে দুই মহিলাকে পুলিশের পোশাকে সাজিয়ে এনে পুলিশের চিহ্ন এবং ইউনিফর্মের অপব্যবহার করা হয়েছে বলে বিবৃতিতে উল্লেখ রয়েছে। মুম্বই পুলিশ তরফে আরও জানানো হয়েছে, বিভ্রান্তিকর ভিডিয়ো ছড়ানো এবং তার সঙ্গে জড়িত অপরাধীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mumbai Police (@mumbaipolice)

ওশিওয়ারা থানায় দণ্ডবিধির অধীনে ১৭১, ৪১৯, ৫০০, ৩৪ ধারায় মামলা নথিভুক্ত হয়েছে। তদন্ত চলছে। পুলিশ আরও জানিয়েছে, ভিডিয়োতে থাকা ভুয়া অফিসারদের হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়াও ভিডিয়োতে ব্যবহৃত গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে।