Nargis Fakhri: 'উদয় চোপড়ার সঙ্গে ৫ বছর ডেট করেছি', সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নার্গিস ফকরি
Uday Chopra, Nargis Fakri (Photo Credit: Uday Chopra, Nargis Fakri/Instagram)

মুম্বই, ১৩ সেপ্টেম্বর: বিচ্ছেদর পর এবার উদয় চোপড়ার (Uday Chopra) সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস ফকরি। বলিউড অভিনেত্রী বলেন, চোপড়া ম্যানসনের ছোট ছেলে তথা বলিউড (Bollywood) অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে তিনি ৫ বছর ডেট করেছেন। কোনওদিনও বিষয়টি নিয়ে তাঁরা সর্বসমক্ষে মুখ খোলেননি। তবে ভারতে এসে বলিউডে পা রাখার পর যত মানুষের সঙ্গে পরিচয় হয়েছে, তার মধ্যে উদয়ের মতো ভাল মানুষের সন্ধান তিনি আর পাননি বলে দাবি করেন নার্গিস (Nargis Fakhri)।

হাউসফুল ৩ (Housefull 3) অভিনেত্রী বলেন, উদয় এবং তিনি ৫ বছর ধরে টানা সম্পর্কে থাকলেও, শেষ পর্যন্ত তাঁদের মনের টান চিরস্থায়ী হয়নি। সম্পর্কে থাককালীন তিনি এবং উদয় বিষয়টি নিয়ে মুখ খুলতে চেয়েছেন, সবাইকে জানাতে চেয়েছেন। কিন্তু হয়ে ওঠেনি। সামাজিক মাধ্যমে এত মিথ্যে, কুৎসা রটনা হয়, তা থেকে নিজেদের রক্ষা করতেই সম্পর্ক নিয়ে চুপ ছিলেন বলে জানান নার্গিস।

আরও পড়ুন: Taliban: তালিবানের হামলা রুখতে তৈরি, চূড়ান্ত প্রশিক্ষণ ভারতীয় সেনাকে: রিপোর্ট

সম্প্রতি ইটি টাইমসের সাক্ষাৎকারে হাজির হয়ে জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেন নার্গিস ফকরি। তিনি বলেন, উদয় এবং তিনি ৫ বছরে অনেক ভাল সময় কাটিয়েছেন। সেই সব স্মৃতি উজ্জ্বল। তবে কী কারণে তাঁদের বিচ্ছেদ হয়, সে বিষয়ে মুখ খোলেননি নার্গিস।

 

 

View this post on Instagram

 

প্রসঙ্গত হাউসফুল থ্রি-র প্রমোশনের সময় হঠাৎ করেই নিউ ইয়র্কে (New York) পাড়ি দেন নার্গিস ফকরি। শোনা যায়, উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের জেরেই তিনি ভারত ছাড়ছেন। যদিও অভিনেত্রীর ম্যানেজার জানান, হাউসফুল থ্রি-র পর একটু অবসর চাইছেন অভিনেত্রী। একটানা কাজ করার পর তিনি কিছুদিনের জন্য অবসর চাইছেন বলেই নিউ ইয়র্কে পাড়ি দিচ্ছেন বলে জানান নার্গিসের ম্যানেজার।

ওই ঘটনার পর নার্গিসকে ফের চোপড়া ম্যানসনে দেখা গেলেও, তাঁদের সম্পর্ক আর এগোয়নি। এমনকী, বর্তমানে নার্গিস ফকরির জীবনে দ্বিতীয় কেউ হাজির হয়েছেন। তাঁর সঙ্গেই বর্তমানে সময় কাটাতে ব্যস্ত অভিনেত্রী। নার্গিসের ইনস্টাগ্রাম হ্যান্ডেল খুললেই নতুন সম্পর্কের আভাস পাওয়া যায় বেশ ভালরকমভাবেই।