Deepika Padukone: আমির খানের ওপর রেগে গেছিলেন দীপিকা পাডুকোন, কিন্তু কেন? কৈশোরের ছবি শেয়ার করে জানালেন অভিনেত্রী
দীপিকা পাডুকোনের পরিবারের সঙ্গে আমির খান (Photo Credits: Instagram)

ইদানিং বেশ নস্ট্যালজিক হয়ে পড়তে দেখা যাচ্ছে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে (Deepika Padukone)। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই দেখা যাবে ছোটবেলায় জেতা ট্রফি, তাঁর লেখা চিঠি, মায়ের সঙ্গে তোলা পুরোনো ছবি শেয়ার করছেন তিনি। লকডাউনে নিজের জন্য একটু ফুরসৎ পেয়েছেন অভিনেত্রী। তাই পুরোনো স্মৃতি ঘেঁটে দেখতে দেখতেই ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন মুহূর্তগুলো।

তবে আজ তিনি একটা মজাদার পোস্ট শেয়ার করেছেন। যা সব কিছুকে ছাপিয়ে গেছে। বলিউড অভিনেতা আমির খানের (Aamir Khan) সঙ্গে সপরিবারে ১৩ বছর বয়সী দীপিকা। সেদিনের অভিজ্ঞতার কথা জানিয়ে লিখেছেন-"অনেক বছর আগের কথা, ১ জানুয়ারি ২০০০। আমার বয়স তখন ১৩। সেদিন একটু অস্বস্তিবোধ করছিলাম। আজও করছি। আমির খান আমার সামনেই লাঞ্চ করছিলেন, দই-ভাত বোধহয়। আমার তো খুব খিদে পাচ্ছিল, যেরকম সবসময়ই পায় আর কি! কিন্তু তিনি একবারের জন্যও আমায় জিজ্ঞেস করেননি আমি খাবো কিনা, তাই অগত্যা আমিও আর বলিনি...।" আরও পড়ুন, অভিনেত্রী কালকি কেঁকলার গলায় বাংলা ঘুমপাড়ানি গান, মাদার্স ডে' তে শেয়ার করা ভিডিয়োয় বিপুল উচ্চ্বাস নেটিজেনদের

 

এই ছবিটা দেখার পর কার মনে না আশা জাগে, আমির খান আর দীপিকাকে একসঙ্গে একই পর্দায় জুটি বেঁধে দেখতে। আর তা যদি হতো অনুরাগীদের জন্য এর চেয়ে বড় উপহার বোধহয় আর হতো না। তা যাই হোক, ইরফান খানের মৃত্যুর পর বেশ ভেঙে পড়েছিলেন দীপিকা। ইরফান আর তাঁর পুরোনো ভিডিও, ছবি শেয়ারও করছিলেন। তাঁর অনুপস্থিতি যে খুব কষ্ট দিচ্ছিল দীপিকাকে তাও জানান। আশা করা যায় নিজেকে সামলে নিতে সক্ষম হয়েছে ডিম্পল কুইন দীপিকা।