Taapsee Pannu: খোলামেলা পোশাকের সঙ্গে লক্ষীর নেকপিস, ঈশ্বরের অবমাননা, তাপসীর বিরুদ্ধে মামলা দায়ের
Taapsee Pannu (Photo Credits: Instagram)

মুম্বই, ২৮ মার্চঃ আইনি জটিলতায় জড়ালেন অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu)। খোলামেলা পোশাকের সঙ্গে তাঁর লক্ষ্মীর লকেটের সাজ হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত এনেছে, নায়িকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন ইন্দোরের হিন্দু রক্ষক সংগঠনের আহ্বায়ক একলব্য সিংহ গৌর। বিজেপি সাংসদ মালিনী গৌরের পুত্র তিনি।

গত ১২ মার্চ মুম্বইয়ের (Mumbai) একটি ফ্যাশন শোয়ের র‍্যাম্পে হেঁটেছিলেন তাপসী (Taapsee Pannu)। নায়িকার পরনে ছিল নামী পোশাকশিল্পী মনীষা জয়সিংহের তৈরি করা উজ্জ্বল লাল রঙের একটি গ্রাউন। পোশাকের গলা থেকে পেট অবধি খোলা। উন্মুক্ত বক্ষবিভাজিকার মাঝে তিনি ঝুলিয়েছেন ভারি সোনালি নেকপিস। যার লকেটে ছিল দেবী লক্ষ্মীর মূর্তি (Taapsee Pannu Goddess Laxmi Necklace)। সোশ্যাল মিডিয়ায় নায়িকা সেই ছবি শেয়ার করা মাত্রই শুরু হয় তাঁর পোশাক নিয়ে বিতর্ক।

খোলামেলা পোশাকের সঙ্গে দেবী লক্ষ্মীর মূর্তি সাযুজ্য পাচ্ছে না। এই ধরণের পোশাকের সঙ্গে দেবী লক্ষ্মীর লকেট পরে ঈশ্বরের অবমাননা করেছেন অভিনেত্রী, তাপসীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন একলব্য।

পুলিশ জানিয়েছে, হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত হানার অভিযোগে অভিনেত্রী তাপসীর পান্নুর বিরুদ্ধে তাঁদের কাছে অভিযোগ জমা দিয়েছেন বিজেপি সাংসদের ছেলে একলব্য গৌর। যদিও এই বিষয়ে অভিনেত্রীর (Taapsee Pannu) তরফে এখনও কোন প্রতিক্রিয়া বা বিবৃতি জারি করা হয়নি।