Dil Bechara: সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা মুক্তি পেতে চলেছে ডিজনি প্লাস হটস্টারে
Dil Bechara confirmed to release on Disney+ (Photo Credits: Instagram)

অপেক্ষার অবসান! সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ ছবি দিল বেচারা (Dil Bechara) মুক্তি পেতে চলেছে শীঘ্রই। করোনাভাইরাস সংক্রমণের জেরে আপাতত বন্ধ রয়েছে সিনেমাহল। তাই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ছবিটি। ডিজনি প্লাস হটস্টারে (Disney+ Hotstar) আগামী ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে ছবিটি। আর ঠিক একমাস। তারপরই বহু প্রতিক্ষীত ছবিটি মুক্তি পেতে চলেছে। সুশান্তের সহ-অভিনেত্রী সঞ্জনা সিংহী (Sanjana Sanghi) ছবির নতুন পোস্টার শেয়ার করে ছবি মুক্তির কথা জানান।

হলিউডের ছবি দ্য ফল্ট ইন আওয়ার স্টারের অবলম্বনে তৈরি দিল বেচারা ছবিটি। ছবিটিতে পরিচালক হিসেবে হাতেখড়ি হয়েছে মুকেশ ছাবড়ার। ছবিটি নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে উত্তেজনা যে তুঙ্গে রয়েছে সেটা বলাই বাহুল্য। সুশান্ত-প্রেমীদের কথা ভেবে বিরাট সিদ্ধান্ত নিয়েছে ডিজনি প্লাস হটস্টার। সাবস্ক্রাইবার এবং নন-সাবস্ক্রাইবার সকলেই ছবিটি দেখতে পাবেন। অর্থাৎ আপনার যদি ডিজনি প্লাস অ্যাকাউন্ট নাও থাকে, তাহলেও আপনি সুশান্ত সিং রাজপুতের শেষ ছবিটি দেখতে পারবেন অনায়াসেই।

যদিও দিল বেচারা ছবিটির থিয়েটারে মুক্তির জন্য চলছিল অনলাইন পিটিশন। যদিও একটা বিষয় স্পষ্ট, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগেই ডিজনি প্লাসে ছবিটি মুক্তির গন্তব্য স্থির হয়ে গেছিল বলে আশা করা হচ্ছে।