Sushant Singh Rajput No More: শেষ ইনস্টাগ্রাম পোস্টে মায়ের ছবি, জীবন নিয়ে দরাদরিতে ছিলেন সুশান্ত সিং রাজপুত
শেষ ইনস্টাগ্রাম পোস্টে মায়ের ছবি (Photo: Instagram)

মুম্বই, ১৪ জুন: খ্যাতিমান বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) রবিবার আত্মহত্যা (Suicide) করেছেন বলে জানা গেছে। বান্দ্রার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে জানা যায় যে সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন। সুশান্তের বলিউড আশাব্যঞ্জক ক্যারিয়ার ছিল এবং তাঁর আত্মহত্যা সবার কাছেই একটি ধাক্কা। ৩৪ বছরের এই অভিনেতা সবসময় তাঁর প্রয়াত মায়ের কথা বলতেন। প্রায়ই মায়ের সঙ্গে কাটানো সময়গুলি মনে রাখতেন।

সুশান্তের শেষ ইনস্টাগ্রাম পোস্টও (Instagram Post) তাঁর মাকে নিয়েই। শেষ পোস্টটি মাকে উৎসর্গ করেছিলেন তিনি। মা ও নিজের ছবি শেয়ার করেছেন সুশান্ত ক্যাপশনে লিখেছিলেন, "অশ্রু থেকে ঝাপসা অতীতের স্মৃতি উত্তেজনা আঁকা স্বপ্ন ভবিষ্যতের দিকে তাকিয়ে মুখে ফুটছে হাসি এবং একটি ক্ষণস্থায়ী জীবন, দুটোর মধ্যে দরাদরি করছি। মা।" তিনি এই পোস্টটি করেছিলেন ৩ জুন। আরও পড়ুন: Sushant Singh Rajput Commits Suicide: আত্মহত্যা করলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত: রিপোর্ট

 

২০০৮ সালে রাজপুত বালাজি টেলিফিল্মস প্রযোজিত 'কিস দেশ মে হ্যায় মেরা দিল' ধারাবাহিকে প্রিত জুনেজার চরিত্রে অভিনয় করেন। ২০০৯ সাকে তিনি পবিত্র রিস্তা ধারাবাহিকে মানব দেশমুখের চরিত্রে অভিনয় করেন। ২০১০ সালে তিনি ড্যান্স রিয়েলিটি শো 'ঝলক দিখলাজা ২-এ মস্ত কলন্দর বয়েজ টিমে অংশগ্রহণ করেন। ২০১০ সালে তিনি ঝলক দিখলা যা ৪-এ অংশগ্রহণ করে “মোস্ট কনসিস্টেন্ট পারফর্মার” পুরস্কার পান। ২০১১ সালে তিনি পবিত্র রিস্তা ধারাবাহিকের কাজ ছেড়ে দেন চলচ্চিত্রে অভিনয় করবেন বলে। ২০১৩ সালের ২২ ফেব্রুয়ারি মুক্তি পাওয়া অভিষেক কাপুর পরিচালিত কই পো চে সুশান্তের রাজপুতের প্রথম চলচ্চিত্র। এই ছবিটি সমালোচকদের দ্বারা প্রশংসিত হয় এবং বাণিজ্যিকভাবেও সফল হয়। এরপর তিনি মনীষ শর্মা পরিচালিত শুদ্ধ দেশি রোম্যান্স ছবিতে পরিণীতি চোপড়া ও বাণী কাপুরের বিপরীতে অভিনয় করেন। এই ছবিটিও বাণিজ্যিকভাবে সফল হয়। রাজকুমার হিরানি পরিচালিত পিকে চলচ্চিত্রে রাজপুত একটি ছোটো চরিত্রে অভিনয় করেন।