Sushant Singh Rajput Case: 'অপরাধ না করে থাকলে লুকোচুরি খেলছেন কেন?', রিয়া চক্রবর্তীকে বলল বিহার পুলিশ
Rhea Chakraborty, Sushant Singh Rajput (Photo Credits: Twitter)

সুশান্ত সিং রাজপুত মামলার (Sushant Singh Rajput Case) তদন্তে যেদিন থেকে মুম্বই এসেছে বিহার পুলিশ (Bihar Police) সেদিন থেকেই বেপাত্তা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। নিজের বাড়ি ছেড়েছেন রিয়া-সহ গোটা পরিবার। অভিযোগ তিনি সুশান্তের প্রেসক্রিপশন, ল্যাপটপ ও ব্যাঙ্কের কার্ড নিয়ে চলে যান। তবে রিয়া সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় জানান, সত্যের জয় হবে। বিহার পুলিশ জানায়, তারা কোনও নির্দোষকে শাস্তি দিতে চায় না। সাফ জানিয়ে দেয়-"রিয়া যদি অপরাধ না করে থাকেন তবে কীসের জন্য আপনি লুকোচুরি খেলছেন? সামনে আসুন আর পুলিশের সহযোগিতা করুন।" বিহার পুলিশের ডিরেক্টর জেনারেল গুপ্তেশ্বর পাণ্ডে সংবাদমাধ্যমকে ঠিক একথাই জানান।

তিনি আরও বলেন,"কেন আপনি পালিয়ে বেড়াচ্ছেন রিয়া? দোষ না করলে সামনে আসুন। আমরা নির্দোষকে শাস্তি দিই না। নিজেকে সঠিক প্রমাণ করতে পারলে আমরা কিচ্ছু করব না। কিনসিটু এভাবে পালালে আমরা একদিন ঠিক ধরে ফেলব। তখন দুধের থেকে জল আলাদা হয়ে যাবে।" ঠিক এই বার্তা দেন তিনি। আরও পড়ুন, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ষড়যন্ত্র ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে এফআইআর দায়ের করলেন সুশান্ত সিং রাজপুতের বাবা

২৮ জুলাই প্রেমের ফাঁদ পেতে অর্থ আত্মসাত্‍ করা এবং আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) বিরুদ্ধে পটনার রাজীবনগর থানায় এফআইআর দায়ের করেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা (Sushant Singh Rajput Father) কে কে সিং (K K Singh)। ঘটনার তদন্তে পটনা থেকে চারজন পুলিশের টিম মুম্বই রওনা দেয়। ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রার বাড়িতে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধারের পর থেকে এখনও পর্যন্ত চল্লিশজনকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিশ। ১৮ জুন মুম্বই পুলিশের কাছে বয়ান দিয়েছিলেন রিয়া চক্রবর্তী। যদিও সুশান্তেরপ্রয়াণের একমাস পর তিনি সিবিআই তদন্তের দাবি করেন।