RRR at Oscar 2023: জানলে অবাক হবেন অস্কারের মঞ্চে আসন প্রতি ২১ লক্ষ টাকা ব্যয় করে টিকিট কেটেছেন RRR তারকারা
Nattu Nattu From RRR (Photo Credit: Youtube)

RRR at Oscar 2023: বিশ্বের মঞ্চে ভারতকে গর্বিত করেছে আরআরআর (RRR at Oscar 2023)। এসএস রাজামৌলী (SS Rajamouli) পরিচালিত ছবির গান ‘নাট্টু নাট্টু’ (Naatu Naatu) ৯৫’তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে সেরা মৌলিক গানের খেতাব জয় করেছে। তবে আপনি কি জানেন অস্কারের মঞ্চে নিজেদের আসন প্রতি কত টাকা করে খরচ করেছেন রাজামৌলী, জুনিয়র এনটিআর (Jr NTR) কিংবা রাম চরণরা (Ran Charan)?

৯৫’তম অস্কারের(Oscars 2023) মঞ্চে সগৌরবে নিজের কাছের মানুষদের নিয়ে পৌঁছে গিয়েছিলেন আরআরআর (RRR) পরিচালক থেকে শুরু করে তারকারা। বিশ্বের মঞ্চে দাঁড়িয়ে ভারতের জন্যে অস্কার জিতেছে আরআরআর। সেরা মৌলিক গানের তালিকায় মনোনীত সকল গানকে পিছনে ফেলে সেরার সেরা হয়েছে নাট্টু নাট্টু (Naatu Naatu)। চন্দ্রবোস (Chandrabose) এবং কিরাবানির (Keeravani) অনবদ্য সৃষ্টি ভারতের মুখ বিশ্বভূমিতে উজ্জ্বল করেছে।

অস্কারের মঞ্চে আরআরআর- এর (RRR at Oscar 2023) সাফল্যে পৌঁছে ছবির গিয়েছিল গোটা টিম এবং তাঁদের পরিবার। অস্কার জয়ী হওয়ার দরুন কেবল চন্দ্রবোস এবং কিরাবানির কোন টিকিট লাগেনি অস্কার মঞ্চের আসনের জন্যে। কিন্তু বাকি তারকারা টাকা দিয়ে টিকিট কেটে তবেই অস্কারের মঞ্চে আসন পেয়েছেন। জানেন কি অস্কারের আসন প্রতি টিকিটের মূল্য কত?

একাধিক সংবাদ মাধ্যম সূত্রে খবর, অস্কারের মঞ্চে বিজয়ী এবং তাঁদের সঙ্গে কেবল একজন পরিবারের সদস্য পাবেন ফ্রি টিকিট। বাকিদের গ্যাঁটের কড়ি খরচ করেই অস্কার অনুষ্ঠানে প্রবেশ করতে হয়। জানা গিয়েছে রাজামৌলী থেকে শুরু করে জুনিয়র এনটিয়ার, রাম চরণ সহ অন্যান্যরা জন প্রতি ২৫০০০ মার্কিন ডলার খরচ করে অস্কার অনুষ্ঠানের টিকিট কেটেছেন। ভারতীয় মূল্যে টাকার অঙ্কটা দাঁড়ায় প্রায় ২১ লক্ষ।