Sonu Nigam: 'মিউজিক ইন্ডাস্ট্রিতেও হতে পারে আত্মহত্যা', নেপোটিজমের ঝড়ে মুখ খুললেন সোনু নিগম
সোনু নিগম (Photo Credits: Instagram)

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যা নাড়িয়ে দিয়েছে গোটা বলিউডে ইন্ডাস্ট্রিকে। তাঁর আত্মহত্যার কারণ হিসেবে নেপোটিজমকেই (Nepotism) দায়ী করছেন কিছু সেলেব থেকে নেটিজেনরা। একের পর এক প্রোডিউসার, পরিচালকদের দফায় দফায় চলছে জিজ্ঞাসাবাদ। ঠিক কী কারণে প্রতিভাশালী এই অভিনেতা আকস্মিক এই ঘটনা ঘটালো তাঁর উত্তর খুঁজছে দেশবাসী। এরই মধ্যে বলিউডে চলা ইন্ডাস্ট্রি নিয়ে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে মুখ খুললেন সোনু নিগম (Sonu Nigam)।

একরাশ ক্ষোভ উগরে দিয়ে ভিডিও বার্তায় বলেন-”আজ, সুশান্ত সিং রাজপুতের মতো একজন অভিনেতা প্রয়াত হলেন। আগামদিনে হয়তো শুনবেন কোনও গায়ক, মিউজিক কম্পোজার কিংবা কোনও গীতিকার চলে গেলেন ভারতের মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়া রাজের কারণে। খুব কম বয়সে ডেবিউ করতে পেরেছি,আমি ভাগ্যবান। তার জন্যই এখানকার বিষয়টা তাড়াতাড়ি বুঝে গিয়েছি। কিন্তু নতুনদের জন্য এটা মুশকিলের।” আরও পড়ুন, গঙ্গায় সুশান্ত সিং রাজপুতের অস্থি বিসর্জন, দেখুন ছবি

 

View this post on Instagram

 

You might soon hear about Suicides in the Music Industry.

A post shared by Sonu Nigam (@sonunigamofficial) on

 

দু'টি মিউজিক কোম্পনির বিরুদ্ধেও কহিব উগরে দেন। তিনি বলেন, প্রযোজক, পরিচালক এবং মিউজিক কম্পোজাররা নতুন ট্যালেন্ট নিয়ে কাজ করতে চান, কিন্তু যখনই কোনও মিউজিক কোম্পানির জোট বাঁধা হয়, সেটা আর সম্ভব হয় না। সমস্ত ক্ষমতা কুক্ষিগত করে রয়েছে দুটো কোম্পানি এবং দুজন মানুষ। তারাই ঠিক করে কে গাইবে আর কে নয়।

তিনি আরও বলেন-"আমি নতুন গায়ক-গায়িকাদের চোখে, মুখে, গানে এই অবসাদটা দেখতে পাই।" বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে পাক্ষিকতা এবং নেপোটিজম ঝড়ে উঠে আসছে নানা তথ্য। এক এক করে মুখ খুলছেন বহু সেলেবরা।