RIP Sushant Singh Rajput:  গঙ্গায় সুশান্ত সিং রাজপুতের অস্থি বিসর্জন, দেখুন ছবি
Sushant Singh Rajput Ashes Immersed (Photo Credits: ANI, Twitter)

১৪ জুন দুপুর সাড়ে বারোটা নাগাদ বান্দ্রায় নিজের ঘর থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত মৃতদেহ। তারপরের ঘটনা কী? সেটা সকলেরই জানা। এখনও তাঁর মৃত্যু নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ৫ দিন কেটে গেলেও কেউ যেন অভিনেতার মৃত্যু মেনে নিতে পারছেন না এখনও। একতা কাপুরের পবিত্র রিস্তা ধারাবাহিকের হাত ধরেই রূপোলি দুনিয়ায় পা রেখেছিলেন সুশান্ত সিং রাজপুত। মুম্বইয়ে শেষকৃত্য সম্পন্ন হয় সুশান্তের। এরপর সুশান্ত সিং রাজপুতের পরিবার ফিরে আসেন বিহারে। ১৮ জুন, বৃহস্পতিবার রীতিনীতি মেনে গঙ্গায় (River Ganga) তাঁর অস্থি বিসর্জন করে সুশান্তের পরিবার।

বৃহস্পতিবার সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি ফেসবুকে লিখেছিলেন, "গতকাল আমরা পাটনার বাড়িতে পৌঁছে গেছি। সকলকে অনেক ধন্যবাদ যারা প্রার্থনা করছিলেন এবং আমাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আমরা আজ গঙ্গায় ভাইয়ের অস্থি বিসর্জন করব। আমি চাই দাদার বিদায়টাও ভালবাসাময় এবং খুশি খুশি হোক।"

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Actor Sushant Singh Rajput) মৃত্যু বলিউডের স্বজনপাষণ (nepotism) ও দাদাগিরি আবারও চর্চায়। ১৪ জুন সুশান্ত সিং বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন। নেটিজেনরা তাঁর মৃত্যুর জন্য করণ জোহর এবং আরও কয়েকজনকে দোষারোপ করেছে। নেটিজেনদের দাবি, সুশান্তকে বলিউডের বেশ কয়েকটি কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এবং ইন্ডাস্ট্রির অন্যরা তাঁকে বিচ্ছিন্ন করে দিয়েছিলেন। যা তাঁকে হতাশার দিকে নিয়ে যায়। এদিকে বিহারের মুজফ্ফরপুরের বাসিন্দা সুধীর কুমার ওঝা (Advocate Sudhir Kumar Ojha) নামে আইনজীবী সুশান্তের মৃত্যুর ঘটনায় করণ জোহর (Karan Johar), সঞ্জয় লীলা বনশালী, সলমন খান ও একতা কাপুর সহ ৮ জন সেলিব্রিটির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।